বুধবার, ২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

‘ছোট্ট খালেদা জিয়া’র বাসায় বিএনপির প্রতিনিধি দল


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৭ এপ্রিল, ২০২৩ ৪:২৯ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

মহান স্বাধীনতা দিবসে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাজে সারাদেশের মানুষের মন জয় করে নেয় নড়াইলের লোহাগড়া উপজেলায় ছোট্ট মেয়ে আননূর জাহান তানু।

বৃহস্পতিবার তার হাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহার তুলে দিয়েছে বিএনপির একটি প্রতিনিধি দল। তানুর বাড়িতে গিয়ে তারা উপহার প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম, নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, সিনিয়র সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডল, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আলী হাসান ও সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জসহ নড়াইল জেলা, লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

‘ছোট্ট খালেদা জিয়া’র বাসায় বিএনপির প্রতিনিধি দল

উল্লেখ্য, নড়াইলের লোহাগড়া উপজেলায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজো অনুষ্ঠানে দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুলের এক ছাত্রী বিএনপির চেয়ারপার্সন ‘বেগম খালেদা জিয়া’ সেজে নিজেকে প্রদর্শন করে। ওই ছাত্রীর খালেদা জিয়া সাজার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। তানু খালেদা জিয়ার সাজে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণের কারণে গত ২৭ মার্চ ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শোকজ করা হয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর