বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ | ১৪ চৈত্র, ১৪৩০ | ১৭ রমজান, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

যুবলীগ নেতা দেবুর ব্যতিক্রমধর্মী উদ্যোগ

চট্টগ্রামে রোজাদারদের মাঝে মাসব্যাপী ফ্রিতে বিতরণ হবে শরবত ও খেজুর


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৪ মার্চ, ২০২৩ ৬:৩৭ : অপরাহ্ণ
চট্টগ্রাম নগরীর কাঠগড়ে মাসব্যাপী রোজাদারদের মাঝে শরবত ও খেজুর বিতরণের জন্য বিশেষ বুথের উদ্বোধন করেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীতে মাসব্যাপী রোজাদারদের মাঝে বিনামূল্যে শরবত ও খেজুর বিতরণ করার একটি ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু।

আজ শুক্রবার বিকেলে নগরীর কাঠগড় এলাকায় মাসব্যাপী রোজাদারদের মাঝে শরবত ও খেজুর বিতরণের জন্য বিশেষ বুথের উদ্বোধন করেন তিনি।

যুবলীগের কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে তিনি এই উদ্যোগ নিয়েছেন।

বুথের উদ্বোধনকালে দেবাশীষ পাল দেবু বলেন, যুবলীগের পক্ষ থেকে পবিত্র রমজান মাসে রোজাদারদের বিভিন্নভাবে খেদমতের জন্য নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এরই অংশ হিসেবে আজ বিনামূল্যে শরবত ও খেজুর বিতরণ করা জন্য বুথের স্থাপন করা হলো। পর্যায়ক্রমে চট্টগ্রাম নগরীর প্রতিটি মোড়ে এরকম আরও বুথ স্থাপন করা হবে।

যুবলীগ নেতা দিদারুল আলম দিদারের সভাপতিত্বে ও রানা মোতালেবের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা সেকান্দর আজম, মো. লোকমান, মো. ইমতিয়াজ, জাহিদ হোসেন হোকন, সারোয়ার হোসেন, মারুফুল ইসলাম মারুফ, মোঃ সাজিবুল ইসলাম সজিব, ইয়াছিন আরাফাত, সাদ্দাম হোসেন, তানভীর হাসান, মো. আরমান, হেলাল উদ্দীন, আরফীন ইরফান, আবির ইন্তিসার ইকু, মো. নোমান, আকবর জুয়েল, সৈয়দ সুলতান ফাহিম, আবিদ হাসান, ইফতেখার উদ্দিন ইফতি, মো. আকবর, রাকেশ, রবিউল হাসান, জাবের, আল আমিন, জুনায়েদ, মো. জালাল প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর