শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

বঙ্গবন্ধুর জন্মদিনে চট্টগ্রামে যুবলীগ নেতা দেবুর বর্ণাঢ্য আয়োজন


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৭ মার্চ, ২০২৩ ৮:৩১ : অপরাহ্ণ
আজ বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম নগরীতে যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু বর্ণাঢ্য আয়োজন করেন।
Rajnitisangbad Facebook Page

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম নগরীতে যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু বর্ণাঢ্য আয়োজন করেছেন।

আয়োজনের মধ্যে ছিল ২০০ অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, শিশুদের যেমন খুশি তেমন সাজো, চিত্রাঙ্কন ও ক্রীড়া প্রতিযোগিতা।

আজ শুক্রবার চট্টগ্রাম বন্দর পূর্ব কলোনি মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসা মাঠে দিনব্যাপী এসব কর্মসূচি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে দেবাশীষ পাল দেবু বলেন, ‘সারাজীবন এ দেশের মাটি ও মানুষের অধিকার আদায় ও কল্যাণের জন্য সংগ্রাম করেছেন বঙ্গবন্ধু। বাঙালি জাতির মুক্তির জন্য জীবনের ১৪টি বছর পাকিস্তানি কারাগারের অন্ধ প্রকোষ্ঠে বন্দি থেকেছেন, বহু বার ফাঁসির মঞ্চে মৃত্যুর মুখোমুখি হয়েছেন। কিন্তু আত্মমর্যাদা ও বাঙালি জাতির অধিকার আদায়ের প্রশ্নে কখনো মাথা নত করেননি বাঙালি জাতির পিতা।’

মহানগর যুবলীগ নেতা ফরহাদ আবদুল্লার সভাপতিত্বে ও সাজিবুল ইসলাম সজীব এবং আবু নাসের জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা সেকান্দর আজম, চট্টগ্রাম বন্দর সিবিএর সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, সৈয়দ আহমদ বাবদ, শেখ বায়েজিদ আহমেদ, আমির হোসেন, মহানগর যুবলীগ নেতা মো. আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, নুরনবী পারভেজ, জামিল আহমেদ মিলন, এফ এ চৌধুরী বাদল, মো. লোকমান, সালাউদ্দিন মিন্টু, মারফ আহমেদ সিদ্দিক, মো. ইমতিয়াজ, মো. রাশেদ চৌধুরী, মো. ইসমাঈল, সাজ্জাদ আলী জুয়েল, মো. সালাউদ্দিন, সোহেল রানা, সারওয়ার হোসেন, মারুফুল ইসলাম মারুফ, রেজাউল করিম মামুন, দিদারুল আলম দিদার, মো. কায়সার, মো. শরীফ,যুবায়ের হোসেন অভি, রমজান আলী, জিৎকর বাবু, মো. হানিফ, মাহামুদুর রহমান বাপ্পি, কামালউদ্দিন স্বপন, মোস্তফা মামুন ভুঁইয়া, তানভীর হাসান, মো. রোকনউদ্দিন, মাকসুদুর রহমান, মো. শোয়েব, নুরে এলাহী সানি, ওয়াহেদ রুবেল, মো. সোহেল, মো. মাসুম, আলাউদ্দিন সোহেল, হৃদয় কুমার দাশ, নুর শরীফ রকি, আব্দুল্লাহ আল মামুন, নজরুল ইসলাম টিপু, সাইফুল ইসলাম, জালাল উদ্দিন, রবিউল ইসলাম রিফাত, আকবর জুয়েল, সৈয়দ সুলতান ফাহিম, আবিদ হাসান, ওমর ফারুক, নুরুর ইসলাম রিয়াদ, কৌশিক রায়, পলাশ চক্রবর্তী, সজীব কান্তি দাশ,রুবি আক্তার, প্রান্তি ভট্টাচার্য্য প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর