শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ঢাকার অপহৃত শিক্ষার্থী চাঁপাইনবাবগঞ্জে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৩ মার্চ, ২০২৩ ৩:২৭ : অপরাহ্ণ
ওমর ফারুক আব্দুল্লাহ
Rajnitisangbad Facebook Page

চাঁপাইনবাবগঞ্জের একটি আম বাগান থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় ওমর ফারুক আব্দুল্লাহ নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধার হওয়া ওমর ফারুক আব্দুল্লাহ বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় ও ঢাকার তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসার শিক্ষার্থী বলে জানা গেছে।

তিনি পিরোজপুর জেলার সাতকানিয়া উপজেলার বাসিন্দা। গত ৪ দিন আগে ঢাকার কাকরাইল জামে মসজিদের সামনে থেকে অপহরণ হন তিনি।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বাজার সংলগ্ন একটি আমবাগানে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তাকে দেখতে পায় স্থানীয়রা। পরে জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ কল করলে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে উদ্ধার করে।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান, গত ২৭ ফেব্রুয়ারি ঢাকার কাকরাইল জামে মসজিদের সামনে থেকে অপহরণ হন ওমর ফারুক আব্দুল্লাহ। এ সময় তাকে নাকে কাপড় দিয়ে অপহরণ করে নিয়ে যায়। পরে বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মুসলিমপুরে স্থানীয়রা হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

তিনি আরও বলেন, তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে আসা হয়। পরে তার সঙ্গে ঘটা ঘটনা বিস্তারিত শুনে পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। পরিবারের সদস্যদের অনুরোধে তার চাঁপাইনবাবগঞ্জের এক পরিচিত লোকের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার রাতে উদ্ধার হওয়া ওমর ফারুক আব্দুল্লাহ তার পরিচিত চাঁপাইনবাবগঞ্জের ইসলামী বক্তা মাওলানা আবু সাঈদ আরিফের কাছে রয়েছেন।

মোবাইল ফোনে মাওলানা আবু সাঈদ আরিফ বলেন, নিখোঁজ ওমর ফারুক আব্দুল্লাহ’র ভগ্নিপতি আমার ঘনিষ্ঠ বন্ধু।

সেই সুবাদে তার পরিবারের সদস্যদের অনুরোধে আমার বাসায় রাতে রেখেছি। শুক্রবার সকালে তাকে পরিবারে কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর