বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিনোদন

আবার রাজের ঘরে ফিরলেন পরী মণি


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৫ জানুয়ারি, ২০২৩ ১০:৫১ : পূর্বাহ্ণ
শরিফুল ইসলাম রাজ-পরী মণি দম্পতি। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

রোম সাম্রাজ্যের একজন সেনাপতি জুলিয়াস সিজার বলেছিলেন, ‘এলেন, দেখলেন, জয় করলেন।’ তবে প্রচলিত এ বাক্যের বিপরীত শরিফুল ইসলাম রাজ-পরী মণি দম্পতির বিবাহ বিচ্ছেদের ঘটনা।

কেননা, হঠাৎই সামাজিক মাধ্যমে পোস্ট করে পরী জানালেন বিচ্ছেদের ইঙ্গিত। তার পর দিনই আবার ঘরে ফিরে এলেন।

কিন্তু সে রাতেই রক্তের ছবি দেখিয়ে বেরিয়েও গেলেন এবং প্রায় নিশ্চিত করলেন আর এক হচ্ছেন না তারা। কিন্তু গত রাতে এল নয়া খবর।

আবার একসঙ্গে পরী মণি ও রাজ।

বিষয়টি জানিয়েছেন আরেক অভিনেত্রী শিরিন শিলা। শিলার পোস্ট করা ছবিতে দেখা গেছে, পরী মণি ও রাজ যুগল তার সঙ্গে ভিডিওকলে কথা বলছেন। এ সময় তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে ওই ছবিতে।

বুধবার দিবাগত রাতে শিরিন শিলা পোস্ট শেয়ার করে লিখেছেন, ‘অভিনন্দন দোস্ত পরী মণি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরী মণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিল তারা বিষ খেয়ে মরে যাও। কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।’

আরও পড়ুন: পরী মণির স্ট্যাটাস, রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত

এর আগে পরী মণি বিচ্ছেদের ঘোষণা দিয়ে বাসা থেকে বের হয়ে যান। নতুন বছরের প্রথম প্রহরে ভোর ৫ টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বিছানা-বালিশে ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি পোস্ট করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন নায়িকা।

আরও পড়ুন: ফেসবুকে রক্তাক্ত বিছানার ছবি দিয়ে কী বার্তা দিলেন পরী মণি

তিনি লেখেন-‘শুভ নববর্ষ। আগামীকাল সংবাদ সম্মেলন।’

ওইদিন বিকেল ৪টা ৫০ মিনিটে আবার পরী মণি তার নতুন স্ট্যাটাসে রাজের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত করেন।

আরও পড়ুন: কোন ‘গডফাদারদের’ দেখে নিতে চাইলেন শরীফুল রাজ

এর পর মঙ্গলবার ভোরে শরীফুল রাজ একটি ফেসবুক পোস্ট দিয়ে লিখেছেন, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।’

তবে সকল ঘটনার সমাপ্তি ঘটিয়ে পুনরায় রাজ-পরীকে একসঙ্গে দেখে নানা ধরণের প্রতিক্রিয়া তৈরি হয়েছে। অনেকে তাদের একসঙ্গে দেখে ভবিষ্যতের জন্য শুভ কামনা জানিয়েছেন।

তবে কেউ কেউ মনে করছেন, আলোচনায় থাকতেই এমন ইস্যুগুলো তৈরি করছেন রাজ-পরী দম্পতি। যুক্তি হিসেবে তাদের দুজনের ভাষ্যগুলোও সামনে আনা হয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর