বুধবার, ২৯ মে, ২০২৪ | ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

আ.লীগের সম্মেলন: পুলিশ-গোয়েন্দাদের স্বেচ্ছাসেবক হিসেবে চান হাসানাত আবদুল্লাহ্


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৯ ডিসেম্বর, ২০২২ ২:৪৪ : অপরাহ্ণ
আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে শৃঙ্খলা ও স্বেচ্ছাসেবক উপকমিটির বৈঠকে বক্তব্য রাখেন হাসানাত আবদুল্লাহ্। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

আগামী ২৪ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ক্ষমতাসীন আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন। সে দিন দেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে সম্মেলনে আগত কাউন্সিলর এবং ডেলিগেটদের সহায়তার জন্য পুলিশ ও গোয়েন্দা বাহিনীকে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করার অনুরোধ করেছেন দলটির কার্যনির্বাহী কমিটির সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ্।

আজ সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে শৃঙ্খলা ও স্বেচ্ছাসেবক উপকমিটি এবং মঞ্চ ও সাজসজ্জা উপকমিটির যৌথ বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের প্রতি তিনি এ অনুরোধ করেন।

বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালও উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সম্মেলনে উপলক্ষে গঠিত শৃঙ্খলা ও স্বেচ্ছাসেবক উপ-কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ্ বলেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রীকে বিশেষভাবে অনুরোধ করবো, তার পুলিশ বাহিনী, গোয়েন্দা বাহিনী যারাই আছে তারা অন্তত এই সময়টাতে একটু স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করুক। এটাই আমার বিশেষভাবে অনুরোধ।’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের প্রতি অনুরোধ জানিয়ে এই আওয়ামী লীগ নেতা বলেন, ‘দক্ষিণাঞ্চলের বেশিরভাগ লঞ্চে আসবেন। উত্তরবঙ্গ থেকে বাসে আসবেন। তাই বাস স্টেশনগুলোতে পুলিশ এবং অন্যান্য বাহিনীকে সতর্ক দৃষ্টি রাখার জন্য ব্যবস্থা আপনি করবেন। কারণ আমাদের বিরোধী দল চাচ্ছে এখানে একটা অঘটন ঘটুক। এটা থেকে সতর্ক থাকতে হবে।’

বৈঠকে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুর, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর