শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

টেকনাফে কলেজছাত্রসহ ৮ জনকে অপহরণ ও মুক্তিপণ দাবি


প্রকাশের সময় :১৯ ডিসেম্বর, ২০২২ ২:০২ : অপরাহ্ণ
অপহরণের পর বাহারছড়াতে পুলিশের বাড়তি নিরাপত্তা। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

কক্সবাজারের টেকনাফে পাহাড়ি ঝিরি খালে মাছ শিকারে যাওয়া কলেজছাত্রসহ ৮ জনকে অপহরণ করেছে অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসীরা। পরে অপহরণকারীরা পরিবারের কাছে মোবাইল ফোনে মুক্তিপণ হিসেবে জনপ্রতি তিন লাখ টাকা করে দাবি করেছেন।

গতকাল রোববার বিকেলে সাড়ে পাঁচটার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড জাহাজপুড়া পাহাড়ের ভেতর পানির ছড়া থেকে তাদেরকে অপহরণ করা হয়।

আজ সোমবার বেলা ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ থানার ওসি মো. আব্দুল হালিম।

তবে পুলিশের ধারণা, এ ঘটনায় মাদক-মানবপাচারের লেনদেন থাকার সম্ভাবনা রয়েছে।

অপহৃতরা হলেন-বাহারছডা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে জাহাপুড়া এলাকার রশিদ আহামদের ছেলে মোহাম্মদ উল্লাহ, ছৈয়দ আমিরের ছেলে মোস্তফা কামাল, মমতাজ মিয়ার ছেলে মো. রিদুয়ান, রুস্তম আলীর ছেলে সেলিম উল্লাহ, ছৈয়দ আমিরের ছেলে করিম উল্লাহ, কাদের হোসনের ছেলে নুরুল হক, তার ছেলে নুর মোহাম্মদ ও রশিদ আহমদের ছেলে কলেজ শিক্ষার্থী আবছার।

অপহরণের শিকার মো. রিদুয়ানের বাবা মমতাজ জানান, মোস্তফা কামালসহ আটজন পাহাড়ি এলাকার খালে মাছ ধরতে গেলে রোহিঙ্গা সন্ত্রাসীরা অস্ত্রের মুখে জিম্মি করে তাদের নিয়ে যায়। পরে রাত সাড়ে ৯টার দিকে অপহরণকারীরা ফোন করে জনপ্রতি তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

এ বিষয়ে টেকনাফ থানার ওসি মো. আব্দুল হালিম জানান, আটজনকে অপহরণের ঘটনাটি সন্দেহজনক লাগছে। এ ঘটনায় অন্য কোন লেনদেন থাকার সম্ভাবনা রয়েছে। তবু আমরা তাদের উদ্ধারে অভিযান চালাচ্ছি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর