শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫

মূলপাতা বিএনপি

জঙ্গি নাটক খেলায় লাভ হবে না, জনগণ সব বোঝে: মির্জা ফখরুল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২১ নভেম্বর, ২০২২ ৬:৪৯ : অপরাহ্ণ
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
Rajnitisangbad Facebook Page

আগামী ১০ ডিসেম্বর রাজধানী ঢাকায় বিএনপি বিভাগীয় সমাবেশকে সামনে রেখে সরকারকে বিভিন্ন হাস্যরসমূলক কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জঙ্গি নাটক খেলা খেলে লাভ হবে না। জনগণ এখন আর বোকা নেই, তারা সব বোঝে। পুলিশের কাছ থেকে জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনায় জনগণের মনে প্রশ্ন তৈরি হয়েছে।

আজ সোমবার বিকেলে রাজধানীর গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক জরুরী সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন: পুলিশকে স্প্রে করে ২ জঙ্গিকে ছিনতাই

ঢাকার সমাবেশকে সামনে রেখে সরকারের শুভবুদ্ধির উদয় হবে এমন আশাবাদ ব্যক্ত করে মির্জা ফখরুল বলেন, বিএনপির বিভাগীয় সফল সমাবেশগুলো দেখে সরকার ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েছে। ১০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ঢাকার সমাবেশ ব্যাহত করতে সরকার মিথ্যা ও গায়েবি মামলা দায়ের করছে। গত ২২ আগস্ট থেকে ২১ নভেম্বর পর্যন্ত সারা দেশে ৯৬টি মামলা দায়ের করেছে পুলিশ, ৪ হাজার ৪ শ ১২ জনকে এজাহারভুক্ত আসামি করেছে, ১০ হাজার ৬ শ ৬৪ জনকে অজ্ঞাতনামা আসামি করেছে, ৪৪৫ জনকে গ্রেপ্তার করেছে। যত মামলা-গ্রেপ্তার করা হোক না কেন সমাবেশ বন্ধ করা যাবে না। খুন, গুম করে জনগণের মুক্তির আন্দোলন বন্ধ করা যাবে না।

বিএনপি মহাসচিব বলেন, আগামী মহাসমাবেশগুলো নির্ধারিত স্থানেই হবে। তাতে বিগত দিনের সমাবেশগুলোর মতো জনতার ঢল নামবে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর