বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ২৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

সিলেটে বিএনপির গণসমাবেশের তারিখ পরিবর্তন


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৬ নভেম্বর, ২০২২ ৭:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে আগামী ২০ নভেম্বরের পরিবর্তে একদিন আগে ১৯ নভেম্বর সিলেটে গণসমাবেশ করবে বিএনপি। সরকারি আলিয়া মাদ্রাসা মাঠের ওই সমাবেশে চার লাখ লোক সমাগমের লক্ষ্য নিয়ে দলটির প্রচারণা চলছে।

আজ রোববার দুপুরে নগরীর একটি হোটেলে জেলা ও মহানগর বিএনপি আয়োজিত সাংবাদিকের সাথে মতবিনিময়কালে এ তথ্য জানান দলের চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

খন্দকার আব্দুল মুক্তাদির জানান, মূলত এইচএসসি পরীক্ষাকে কেন্দ্র করে সিলেট মহানগর পুলিশের জারিকৃত একটি গণবিজ্ঞপ্তির কারণে তারিখ বদলাতে বাধ্য হয়েছে বিএনপি। তাই আগামী ১৯ নভেম্বর গণসমাবেশের নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে এ বিএনপি নেতা বলেন, দেশের বিভিন্ন বিভাগীয় সমাবেশে নানাভাবে বাধা দেওয়া হয়েছে। অনেক পরিবহন সংগঠন অপারগ হয়ে ধর্মঘট ডেকেছে। তারপরও খেটে খাওয়া মানুষ চিড়ামুড়ি সাথে নিয়ে সমাবেশে যোগ দিয়েছে। সিলেটে এসব করা হবে না বলে আমাদের বিশ্বাস।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য আবুল কাহের শামীম, মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি, জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর