সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিনোদন

আইসিইউতে গায়ক আকবর, অবস্থা সংকটাপন্ন


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৫ নভেম্বর, ২০২২ ৯:১৯ : অপরাহ্ণ
ইত্যাদিখ্যাত গায়ক আকবর
Rajnitisangbad Facebook Page

ইত্যাদিখ্যাত গায়ক আকবর আবারও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

আজ শনিবার দুপুরে গায়ক আকবরের শারীরিক অবস্থা আশঙ্কাজনকভাবে অবনতি হলে তাকে রাজধানীর বারডেম হাসপাতালের আইসিইউতে নেয়া হয়।

সঙ্গীতশিল্পী আকবরের স্ত্রী কানিজ ফাতেমা এ তথ্য নিশ্চিত করেছেন।

আকবরের স্ত্রী জানান, উন্নত চিকিৎসার জন্য আকবরকে ভারতে নেয়ার প্রস্তুতি চলছিল। তবে হঠাৎ শরীর খারাপ হওয়ায় তাকে দ্রুত বারডেম হাসপাতালে নেয়া হয়। অবস্থা পর্যালোচনা করে চিকিৎসকরা তাকে তখনই আইসিইউতে পাঠিয়ে দেন।

আইসিইউতে গায়ক আকবর, অবস্থা সংকটাপন্ন
হাসপাতালের বেডে গায়ক আকবর। ছবি: সংগৃহীত

জানা গেছে, দীর্ঘদিন ধরেই শারীরিক বিভিন্ন জটিলতায় শয্যাশায়ী গায়ক আকবর। তার দুটি কিডনি নষ্ট হয়েছে অনেক আগেই। দীর্ঘদিন ধরেই কিডনির অবস্থা খারাপ হওয়ায় গায়ক আকবরের শরীরে পানি জমে গিয়েছিল। সে কারণে এরইমধ্যে পচন ধরে নষ্ট হয়ে যায় তার ডান পা। যার ফলে সম্প্রতি তার এক পা কেটে ফেলতে হয়েছে।

প্রসঙ্গত, কিশোর কুমারের ‘একদিন পাখি উড়ে’ নতুন করে গেয়েছিলেন আকবর। সবার কাছে তিনি আকবর নামে পরিচিতও তার পুরো নাম আকবর আলী গাজী। হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে এই গান গেয়েই আলোচনায় আসেন তিনি।

এরপর তার গাওয়া ‘তোমার হাতপাখার বাতাসে’ গানটিও দেশ-বিদেশে জনপ্রিয়তা পায়। গায়ক হিসেবে পরিচিতি পাওয়ার আগে যশোরে রিকশা চালাতেন আকবর। তার জন্ম খুলনার পাইকগাছায়। তবে বেড়ে উঠেছেন যশোরে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর