শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা খেলা

কিছুক্ষণ পরই দেশে ফিরছেন চ্যাম্পিয়ন নারীরা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২১ সেপ্টেম্বর, ২০২২ ১২:০৭ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

আর মাত্র ঘন্টাখানেকের অপেক্ষা। দেশের পথে সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ী দল। এরই মধ্যে নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে সব আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।

আজ বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে দেশে পৌঁছানোর কথা রয়েছে বাংলাদেশ নারী ফুটবল দলের।

ত্রিভুবন বিমানবন্দরে নারী দলকে বিদায়ী সংবর্ধনা দেয় নেপালের বাংলাদেশ দূতাবাস।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় শিরোপাজয়ী দলকে সংবর্ধনা দেয় বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারা।

দুপুরে বিমানবন্দরে পৌঁছে সংবাদ সম্মেলন করে বাফুফের উদ্দেশে রওনা হবেন কৃষ্ণা রানীরা। তাদের সংবর্ধনা দিতে ছাদখোলা বাস তৈরি করা হয়েছে।

ফেরার পরেই তাদের নিয়ে সেই ছাদখোলা বাস রাজপথে চলবে।

ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, সানজিদা ফেসবুকে লিখেছেন-তারা বিজয়ী হলে হয়তো ছাদখোলা বাসে তাদের ট্রফি নিয়ে আসা হবে না। তার সে আক্ষেপ অন্তরে ব্যথা লেগেছে।

তাই প্রতিমন্ত্রীর অনুরোধে বাসের ছাদ কেটে আনন্দ যাত্রার ব্যবস্থা করা হচ্ছে। মঙ্গলবার সকাল থেকে বিআরটিসিরি কমলাপুর ডিপোতে দ্বিতল বাসের ছাদ কাটা শুরু হয়।

বাসটিকে সাজানো হয় উৎসবের আবহে, ওপরের ডেকের কয়েকটি আসন খুলে ফেলা হয়েছে। কিছু আসন রয়েছে।

ফুটবলাররা যেন দোতলায় দাঁড়িয়ে-বসে উদযাপন করে বিমানবন্দর থেকে আসতে পারেন সে ব্যবস্থাও নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ডিপোর কর্মকর্তারা।

বিআরটিসির চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, নারী ফুটবল দল জাতিকে একটা বড় উপহার দিয়েছে। জাতি তাদের কাছে কৃতজ্ঞ। আমরা তাদের উদযাপনে সঙ্গী হতে পেরে গর্বিত।

জানা যায়, চ্যাম্পিয়নদের বহনকারী বাসটি বিমানবন্দর-কাকলী-জাহাঙ্গীর গেট-পিএম অফিস-বিজয় সরণী- ফকিরাপুল হয়ে পৌঁছবে বাফুফে ভবনে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর