শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা অন্যান্য দল

গণফোরামের সভাপতি ড. কামাল, সম্পাদক ডা. মিজান


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৭ সেপ্টেম্বর, ২০২২ ২:২৮ : অপরাহ্ণ
ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

ড. কামাল হোসেনকে সভাপতি ও ডা. মো. মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্যের কমিটি ঘোষণা করেছে গণফোরাম।

আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের জহুরুল হোসেন চৌধুরী হলে এই কমিটি ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডা. মো. মিজানুর রহমান ১০১ সদস্য বিশিষ্ট কমিটির নাম পড়ে শোনান।

কমিটিতে সভাপতি পরিষদ সদস্য করা হয়েছে এডভোকেট এ এইচ এম খালেদুজ্জামান, ড. কামাল হোসেন, মফিজুল ইসলাম খান কামাল, এডভোকেট এস এম আলতাফ হোসেন, মোকাব্বির খান এমপি, এডভোকেট আবদুল আজিজ, এডভোকেট শান্তিপদ ঘোষ, এডভোকেট আ ও ম শফিকউল্লাহ, মেজবাহ উদ্দীন আহমেদ, এডভোকেট মোমেন চৌধুরী, মোশতাক আহমেদ, ডা. আব্দুল্লাহ আল-মাহমুদ, এডভোকেট সেলিম আকবর, এডভোকেট সুরাইয়া বেগম, এডভোকেট আবদুর রহমান জাহাঙ্গীর, হারুনুর রশীদ তালুকদার, এডভোকেট ইসমাইল হোসেন, ফরিদা ইয়াছমিনকে। কোষাধ্যক্ষ করা হয়েছে শাহ মো. নূরুজ্জামানকে৷

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে দুইজনকে। তারা হলেন, মো. মাহফুজুর রহমান ও শফিউর রহমান খান বাচ্চু।

সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো. ইয়াছিন, দফতর সম্পাদক জহিরুল ইসলাম জহির, প্রচার ও প্রকাশনা সম্পাদক করা হয়েছে এম এ ওয়াহাবকে।

এছাড়া তথ্য ও গণমাধ্যম সম্পাদক নাজমুল ইসলাম সাগর, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক বকুল ইমাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোমেনা আহমেদ মুমু, সংস্কৃতি সম্পাদক ড. নীলিমা পারভীন, আইন ও মানবাধিকার সম্পাদক এডভোকেট শরীফুল ইসলাম সজল, যুব ও ক্রীড়া সম্পাদক তৌফিকুল ইসলাম পলাশ, আন্তর্জাতিক সম্পাদক মো. নবাব আলী, কৃষি বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক (নওগাঁ), শ্রম সম্পাদক রফিকুল ইসলাম রতন (গাজীপুর), মহিলা সম্পাদক সাহিদা ইসলাম শিল্পী (ঢাকা), সমাজসেবা সম্পাদক করা হয়েছে মো. আলী লালকে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর