বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

রংপুরে বাস-অ্যাম্বুলেন্স সংঘর্ষ, নবজাতকসহ ৩ জনের মৃত্যু


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১১ সেপ্টেম্বর, ২০২২ ১২:২৭ : অপরাহ্ণ
ছয় দিনের মাথায় আজ রোববার রংপুরের তারাগঞ্জের একই স্থানে আবারও সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত ও পাঁচজন আহত হয়েছে। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

রংপুরের তারাগঞ্জে অসুস্থ শিশুকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে যাত্রীবাহী বাস ও একটি অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতকসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন পাঁচজন।

আজ রোববার ভোর পৌনে ৬টার দিকে উপজেলার রংপুর-দিনাজপুর আঞ্চলিক সড়কের তারাগঞ্জের ইনখুরজালি হাজিপুরে সলেয়াশা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন-নীলফামারীর নাছির উদ্দিনের ছেলে বরাত (৩০), জাহিনুর ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও ৭ দিনের নবজাতক শিশু রশিদুল ইসলাম। বরাত অ্যাম্বুলেন্স চালক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোর পৌনে ৬টার দিকে দিনাজপুর-ঢাকা মহাসড়কের তারাগঞ্জ হাইওয়ে থানার পাশে খারুয়াভাজ সেতুর কাছে একটি মাইক্রোবাসের সঙ্গে ঢাকা থেকে দিনাজপুরগামী ভাই ভাই পরিবহণ নামের একটি বাসের সংঘর্ষ হয়। মাইক্রোবাসটি নীলফামারী থেকে রংপুরের দিকে যাচ্ছিলো। আর বাসটি ঢাকা থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিলো। দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকসহ তিনজন মারা যান। গুরুতর আহত পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি শেখ মাহবুব মোর্শেদ বলেন, ‘দুর্ঘটনার পরপরই হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় এবং বাস ও মাইক্রোবাসটি রাস্তা থেকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।’

গত সোমবারও একই স্থানে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হয়েছিল।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর