রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

২৫তম বর্ষপূর্তিতে চট্টগ্রামে শুভেচ্ছা-ভালোবাসায় সিক্ত এটিএন বাংলা


নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :১৫ জুলাই, ২০২২ ৯:২৯ : অপরাহ্ণ
এটিএন বাংলার ২৫তম বর্ষপূর্তিতে চট্টগ্রাম অফিসে ফুলেল শুভেচ্ছা জানাতে যান সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন ও পিএইচপির পরিচালক আলী হোসেন সোহাগসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।
Rajnitisangbad Facebook Page

২৬ বছরে পা রাখলো দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। ‘অবিরাম বাংলার মুখ’-এ স্লোগান নিয়ে ১৯৯৭ সালের ১৫ জুলাই বিশ্বব্যাপী প্রথম বাংলা ভাষার সম্প্রচার ঘটে এই চ্যানেলটির।

এটিএন বাংলার ২৫তম বর্ষপূর্তির শুভক্ষণে আজ শুক্রবার চট্টগ্রাম প্রেসক্লাব ভবনে এটিএন বাংলার অফিসে ফুলের তোড়া নিয়ে শুভেচ্ছা জানাতে এসেছিলেন সর্বস্তরের মানুষ।

যাদের মধ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, পিএইচপির পরিচালক আলী হোসেন সোহাগসহ বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

টেলিভিশনটির জন্য শুভকামনা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যও রাখেন তারা।

এটিএন বাংলার চট্টগ্রাম বিভাগীয় প্রধান আলী আব্বাস অতিথিদের স্বাগত জানান। এরপর কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন অতিথিরা।

অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ‘গত ২৫ বছর এটিএন বাংলা সঠিক সংবাদ পরিবেশন এবং দেশীয় সংস্কৃতি ও ঐতিহ্য লালন করার ক্ষেত্রে অনবদ্য ভূমিকা পালন করেছে। আশা করছি, ভবিষ্যতের পথচলায় এটিএন বাংলা জাতি গঠনে নতুন প্রজন্মের সঠিকভাবে মনন গঠনে এবং দেশকে সমস্ত চ্যালেঞ্জ মেকাবেলা করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধদের স্বপ্নের ঠিকানায় পৌঁছে দেওয়ার ক্ষেত্রে ভূমিকা পালন করবে।’

এটিএন বাংলার ২৫তম বর্ষপূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে পিএইচপি ফ্যামিলির পরিচালক আলী হোসেন সোহাগ বলেন, ‘ড. মাহফুজুর রহমানের নেতৃত্বে একদল তরুণ সাংবাদিকদের নিয়ে এটিএন বাংলা বাংলাদেশে একটি পরিবর্তনের ধারা তৈরি করেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও নতুন নতুন অনুষ্ঠানের মাধ্যমে দর্শকদের চাহিদা পূরণ করে চলেছে এটিএন বাংলা। ভবিষ্যতেও যেন এটিএন বাংলা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও নতুন নতুন অনুষ্ঠান দর্শকদের উপহার দিতে পারেন সে প্রত্যাশা করছি। এটিএন বাংলার ২৬ বছর পদার্পণে পিএইচপি পরিবারের পক্ষ থেকে অনেক অনেক মোবারকবাদ জানাই।’

অনুষ্ঠানে এটিএন বাংলা, দেশ ও জাতির কল্যাণ কামনা করে মিলাদ ও দোয়া করা হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর