শুক্রবার, ১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ফ্লাইওভারে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষ, মৃত্যু ৩


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৫ জুলাই, ২০২২ ২:৪৪ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

গাজীপুর মহানগরের কোনাবাড়ী ফ্লাইওভারে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুর-টাঙ্গাইল আঞ্চলিক সড়কের কোনাবাড়ী ফ্লাইওভারের পশ্চিম পাশে টাঙ্গাইলমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মোটরসাইকেলের চার আরোহী ফ্লাইওভার থেকে নিচে পড়ে যায়। দুর্ঘটনাস্থলেই মারা যান দুজন। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যান রাজু নামে আরও একজন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আড়াই বছরের এক শিশুকে গুরুতর আহতাবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

মৃতরা হলেন-সিরাজগঞ্জের উল্লাপাড়া বালসাবাড়ি এলাকার রাজু ইসলাম (২৬), শামীম (২৬) ও গাজীপুর দেউলিয়াবাড়ি এলাকার শাহীন ইসলাম (৩১)।

গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার মো. জাকির হাসান জানান, কোনাবাড়ী ফ্লাইওভারের পশ্চিম পাশ দিয়ে একটি প্রাইভেটকার টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। এ সময় উল্টোপথে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। দুজন ফ্লাইওভারের ওপর থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে আরও একজনের মৃত্যু হয়। এ ঘটনায় প্রাইভেটকারের যাত্রীরাও আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর