বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রামে যুবলীগ চেয়ারম্যানের জন্মদিন উদযাপন


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২ জুলাই, ২০২২ ১০:০৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামে দোয়া ও মিলাদ মাহফিল, এতিমদের মাঝে খাবার বিতরণ কর্মসূচির মধ্য দিয়ে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের ৫৩তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক নাছির উদ্দীন মিন্টুর উদ্যোগে চট্টগ্রামের সাতকানিয়া আলীয়া মাদ্রাসা হেফজ ও এতিমখানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উত্তর সাতকানিয়া যুবলীগের সভাপতি আ স ম ইদ্রিচ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মওলানা জসীম উদ্দীন।

এ সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক হারেজ মোহাম্মদ,সাতকানিয়া পৌর যুবলীগের সাধারন সম্পাদক জাবেদ ইকবাল, উত্তর সাতকানিয়া যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আনোয়ারুল ইসলাম অভি, পৌর যুবলীগের সহ-সভাপতি মহিউদ্দীন মিন্টু, আমির হামজা,মিজানুল হক, মো. জাবেদ, যুগ্ম-সম্পাদক ইয়াসির আরাফাত লিলি, মহিউদ্দীন খোকন, ৬ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. দিদার, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি মো.জুনায়েদ প্রমুখ।

চট্টগ্রামে যুবলীগ চেয়ারম্যানের জন্মদিন উদযাপন

এদিকে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজানের উদ্যোগে সন্দ্বীপে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় যুবলীগের নেতা-কর্মীরা অংশ নেন।

মিলাদ মাহফিল শেষে এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর