বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪ | ১১ বৈশাখ, ১৪৩১ | ১৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রামে যুবনেতা নজরুলের নেতৃত্বে বিশাল বিক্ষোভ


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৪ জুন, ২০২২ ৮:০১ : অপরাহ্ণ
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে চট্টগ্রাম নগরীতে যুবনেতা সৈয়দ নজরুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ।
Rajnitisangbad Facebook Page

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে চট্টগ্রাম নগরীতে বিশাল বিক্ষোভ মিছিল বের করেছেন বঙ্গবন্ধু ছাত্র-যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্টাতা চেয়ারম্যান যুবনেতা সৈয়দ নজরুল ইসলাম।

আজ শনিবার সকালে নগরীর চান্দগাঁও এলাকা থেকে এই বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি আশেপােশের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মুরাদপুর মোড়ে গিয়ে শেষ হয়। এতে যুবলীগের শত শত নেতা-কর্মী অংশ নেন।

মিছিল শেষে মুরাদপুর মোড়ে একটি সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

সমাবেশে যুবনেতা সৈয়দ নজরুল ইসলাম বলেন, স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন ও জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত তাদের অপতৎপরতা জোরদার করছে। তারা এমন সব আস্ফালন করছে, যা পৃথিবীর কোনো রাজনীতিতে গ্রহণযোগ্য হতে পারে না।

প্রধানমন্ত্রীকে হুমকিদাতাদের আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করার দাবি জানিয়ে তিনি বলেন, তারা আরেকটি ৭৫ ঘটাতে চায়। তারা বলে, ৭৫-এর হাতিয়ারকে আবার গর্জে উঠতে। এই ৭৫ শুধু বাংলাদেশে নয়, সারা বিশ্বের রাজনীতিতে এক নিকৃষ্টতম ঘটনা, সবচাইতে শোকাবহ ঘটনা। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে।

নজরুল ইসলাম আরো বলেন, যারা মানুষ হত্যা করে এবং দেশের উন্নয়নবিরোধী রাজনীতি করে, তাদের অপরাজনীতি দেশের মানুষ কখনো মেনে নিবে না। বিএনপি-জামায়াত সন্ত্রাস, জঙ্গীবাদ, সাম্প্রদায়িক অপশক্তির পৃষ্ঠপোষক। দেশের স্থিতিশীল পরিবেশ বিনষ্টকারী ষড়যন্ত্রকারী অপশক্তিকে যুবলীগ যে কোন মূল্যে রুখে দেবে।

মহানগর যুবলীগের সদ্য সাবেক সদস্য ও ৪নং চান্দগাঁও যুবলীগের সাধারণ সম্পাদক সরোয়ার খানের সভাপতিত্বে ও রফিকুল আলম বাপ্পির সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, যুবলীগ নেতা ও কাউন্সিলর কাজী মামুন, ইব্রাহীম চৌধুরী খোকন, মো. আজম, মো. সওকত, লিয়াকত আলী খান, জসিম উদ্দিন, তসলিম উদ্দিন, সফি, সরোয়ার, আর্জু, আজম খান, রনি দিদারী, রাসেদ চৌধুরী, সরোয়ার, মোহরা যুবলীগ সাধারণ সম্পাদক হারুন সিকদার, শামসেদ খোকন, কফিল উদ্দিন, খোকা, দেলোয়ার, রানা কুমার মজুমদার, এস এম মামুন, আলবিদ নুর নাহিন, মোহাম্মদ বেলাল, হাসান হাবিবুর রহমান, হাসনাত তানভীর, মহিউদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর