সোমবার, ৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

গাড়ি তল্লাশি নিয়ে র‍্যাব-পুলিশের হাতাহাতি, আহত ৪


প্রতিনিধি, ফেনী প্রকাশের সময় :১৮ মে, ২০২২ ৯:৫৩ : পূর্বাহ্ণ
হাতাহাতির ঘটনায় দুই পুলিশ সদস্য পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

ফেনীর পরশুরামে সাদা পোশাকে দায়িত্ব পালনকালে পুলিশ ও র‌্যাব সদস্যদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ সময় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনকে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত আটটার দিকে পরশুরাম উপজেলার সুবার বাজার সংলগ্ন ডাকবাংলা মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-পরশুরাম থানার এএসআই মো. রেজাউল করিম, এএসআই মোহাম্মদ ইব্রাহিম, পুলিশ কনস্টেবল মোহাম্মদ নুরুন্নবী ও মাহবুব হোসেন।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৮টার দিকে পরশুরাম উপজেলার সুবার বাজার সংলগ্ন ডাকবাংলা মোড়ে সন্দেহভাজন পরিবহন তল্লাশি চালান পুলিশ সদস্যরা। এসময় ফেনীগামী একটি সাদা রঙের প্রাইভেটকার থামিয়ে পুলিশ সদস্যরা যাত্রীদের পরিচয় জানতে চান। এতে প্রাইভেটকারে থাকা যাত্রীরা নিজেদেরকে র‌্যাব সদস্য বলে পরিচয় দেন।

এরপরও পুলিশ সদস্যরা ওই গাড়ি তল্লাশির চেষ্টা করলে বাকবিতণ্ডার এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। এতে চার পুলিশ সদস্য আহত হন।

পরশুরাম থানার এসআই হারুন জানান, রাতে সু্বার বাজার থেকে একটি সাদা রঙ্গের প্রাইভেটকারকে পুলিশের সদস্যরা বাজারের ডাকবাংলা মোড়ে সিগন্যাল দিলে গাড়ি থেকে নেমে র‌্যাব সদস্যরা তাদের মারধর করেন।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক জুনায়েদ জাহেদী জানান, হাতাহাতির পর উভয়পক্ষ আইডি কার্ড প্রদর্শন করলে ভুল বোঝাবুঝির অবসান ঘটে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, উভয় বাহিনীর সদস্যরা সাদা পোশাকে থাকায় ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়ে হাতাহাতি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। বিষয়টি দ্রুত সমাধানের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর