শুক্রবার, ২৭ মে, ২০২২ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৫ শাওয়াল, ১৪৪৩

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

ফরিদপুর আ.লীগের নতুন কমিটি: সভাপতি শামীম, সম্পাদক আরিফ


প্রতিনিধি, ফরিদপুর প্রকাশের সময় :১২ মে, ২০২২ ৬:০২ : অপরাহ্ণ
সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ

দীর্ঘ সাত বছর পর আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি পেলো ফরিদপুর জেলা আওয়ামী লীগ। শামীম হককে সভাপতি আর ইশতিয়াক আরিফকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ফরিদপুর শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ নতুন কমিটির নাম ঘোষণা করেন।

নতুন সভাপতি শামীম হক গত কমিটিতে সহ-সভাপতি পদে ছিলেন। আর আরিফ গত কমিটিতে তথ্য ও গবেষণা সম্পাদক ছিলেন। তার বাবা ভাষাসৈনিক এস এম নূর-উন-নবী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয় ২০১৬ সালের ২২ মার্চ। এর এক বছর পর ৭১ সদস্য নিয়ে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এই সম্মেলন ভার্চুয়ালি উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কাজী জাফরউল্লাহ।

বিলুপ্ত কমিটির সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল অব. ফারুক খান, ড. আবদুর রাজ্জাক, শাহজাহান খান, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়াও সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ ও বিলুপ্ত জেলা কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেনসহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর