শুক্রবার, ২৭ মে, ২০২২ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৫ শাওয়াল, ১৪৪৩

মূলপাতা খেলা

সাকিব আল হাসানের করোনা পজিটিভ, খেলা হচ্ছে না প্রথম টেস্ট


নিজস্ব ক্রীড়া প্রতিবেদক প্রকাশের সময় :১০ মে, ২০২২ ৮:০৭ : অপরাহ্ণ
সাকিব আল হাসান

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। করোনা পজিটিভ হওয়ার কারণে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে খেলা হচ্ছে না তার।

আজ মঙ্গলবার রাতে সাকিবের কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেন এ খবর নিশ্চিত করেছেন।

বিসিবির সহকারী চিকিৎসক মনজুর হোসেন বলেন, ‘আজ সকালে দেশে ফিরেছেন সাকিব। কোভিড প্রকোটল অনুযায়ী দলের সঙ্গে আজ সকালে তার কোভিড টেস্ট করানো হয়েছিল। সাকিবের কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে আছেন।’

বিসিবি এক মেইল বার্তায় জানিয়েছে, বুধবার চট্টগ্রামে দলের সঙ্গে অনুশীলন ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল সাকিবের। সুস্থ হয়ে উঠলে ঢাকায় অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টে খেলতে বাধা নেই এই বাঁ-হাতি অলরাউন্ডারের।

বাংলাদেশ আগামী ১৫ মে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট খেলবে। ওই ম্যাচের জন্য এরই মধ্যে চট্টগ্রামে ক্যাম্প শুরু করেছে দলের অন্য ক্রিকেটাররা। তবে সাকিবের যোগ দেওয়ার কথা ছিল পরে। সিরিজের দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে ২৩ মে।

এর আগে বিশ্রাম ও পারিবারিক কারণে নিউজিল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে ছিলেন না সাকিব। গত এক বছরে মাত্র তিনটি টেস্ট খেলেছেন এই বাঁ-হাতি স্পিনার। সর্বশেষ ঘরের মাঠে গত বছরের ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলেছেন তিনি। ওই সিরিজেও ইনজুরির কারণে এক ম্যাচে খেলতে পারেননি।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর