বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

নাটোরে দুই বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ৭ জনের মৃত্যু, আহত ২০


প্রতিনিধি, নাটোর প্রকাশের সময় :৭ মে, ২০২২ ১২:১৭ : অপরাহ্ণ
ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

নাটোরের বড়াইগ্রামে দুই বাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে আপন ভাই-বোনসহ ৭ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন ২০ জন।

আজ শনিবার বেলা সোয়া ১১ টার দিকে বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় গাজী অটো রাইস মিলের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে ঢাকা থেকে রাজশাহীগামী ন্যাশনাল পরিবহন ও নাটোর থেকে ঢাকাগামী সিয়াম পরিবহন বাসের সংঘর্ষ হয়। এরপর ন্যাশনাল পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাজী অটো রাইস মিলের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে উল্টে যায়। এ সময় ট্রাকটিও উল্টে যায়।

এতে ঘটনাস্থলেই ছয়জন ও পাশের ক্লিনিকে নেওয়ার পর আরও এক যাত্রীর মৃত্যু হয়।

খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠায় ও মৃতদের লাশ উদ্ধার করে।

তাৎক্ষণিকভাবে মৃত ব্যক্তিদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে।

এরা হলেন-সাদিয়া (১২) ও কাউসার (১৮)। তারা আপন ভাই-বোন। তারা নাটোরের হরিশপুরের পাইকারদোল গ্রামের কাওসার হোসেনের সন্তান।

ফায়ার সার্ভিস রাজশাহী রেঞ্জের সহকারী পরিচালক দিদারুল আলম জানান, দুই ভাই-বোন সিয়াম পরিবহনের যাত্রী ছিলেন। তাদের মা ওই বাসেই ছিলেন এবং অক্ষত আছেন।

নাটোর জেলা পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ন্যাশনাল পরিবহনের একটি বাস ও ঢাকাগামী সিয়াম পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর