বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ | ১৪ চৈত্র, ১৪৩০ | ১৭ রমজান, ১৪৪৫

মূলপাতা খেলা

দুবার পেনাল্টি মিস বেনজেমার, তবুও বড় জয় রিয়ালের


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২১ এপ্রিল, ২০২২ ১২:৫৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

স্প্যানিশ লা লিগায় ওসাসুনার বিপক্ষে সাত মিনিটের ব্যবধানে দুবার পেনাল্টি মিস করেছেন রিয়াল মাদ্রিদের সেরা তারকা করিম বেনজেমা। কিন্তু তাতেও দুঃখ নেই রিয়ালের। কেননা ওসাসুনার বিপক্ষে ৩-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে লস ব্লাঙ্কোসরা।

বুধবার রাতে ওসাসুনার মাঠে এদিন লস ব্লাংকোদের হয়ে গোল করেছেন ডেভিড আলাবা, মার্কো আসেনসিও ও লুকাস ভাসকেস। ওসাসুনার এক গোল শোধ দেন বুদিমির।

ম্যাচের ১২ মিনিটে আলাবার গোলে এগিয়ে যায় রিয়াল। তবে পরের মিনিটেই সমতায় ফেরে ওসাসুনা। ডান প্রান্ত থেকে আভিলার দারুণ ক্রস দুরের পোস্টে ফাকা থাকা অ্যান্তে বুদিমির পা লাগিয়ে বল জালে জড়ান।

প্রথমার্ধের শেষ মিনিটে কামাভিঙ্গার তুলে দেওয়া বল পোস্টের বা প্রান্তে স্লাইডে গোল মুখে শট নেন সেবাওস কিন্তু তার শট গোলকিপার হেরেইরা ফিরিয়ে দিলেও ফিরতি বলে জাল খুঁজে নেন আসেনসিও। ২-১ স্কোরবোর্ডে বিরতিতে যায় রিয়াল।

বিরতি থেকে ফিরেই পেনাল্টি পায় রিয়াল, কিন্তু স্পট কিকে কাজে লাগাতে ব্যর্থ হন বেনজেমা। এরপর ৫৯ মিনিটে আবারও পেনাল্টি পায় রিয়াল, এবারও গোল করতে ব্যর্থ হন ফরাসি এই স্ট্রাইকার।

ব্যবধানে বাড়াতে আক্রমণে ধার বাড়ায় রিয়াল। বেশ কয়েকবার ওসাসুনার রক্ষণে হানা দেয় বেনজিমা, আসেনসিওরা। শেষ মুহূর্তে লুকাস ভাসকেসের গোল বড় জয় নিশ্চিত করে রিয়াল মাদ্রিদের।

লিগে ৩৩ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে শিরোপা জয়ের আরও কাছে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে নবম অবস্থানে ওসাসুনা। ৩৩ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আতলেতিকো মাদ্রিদ এবং ৩১ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে বার্সেলোনা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর