বুধবার, ১ মে, ২০২৪ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ২১ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

সাবেক এলজিআরডি মন্ত্রীর ভাই গ্রেপ্তার হওয়ায় ফরিদপুরে মিষ্টি বিতরণ


প্রতিনিধি, ফরিদপুর প্রকাশের সময় :৮ মার্চ, ২০২২ ৬:৫২ : অপরাহ্ণ
সাবেক এলজিআরডিমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ছোট ভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবর গ্রেপ্তার হওয়ায় ফরিদপুর শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

ফরিদপুরের আলোচিত সংসদ সদস্য ও সাবেক এলজিআরডিমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ছোট ভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবর গ্রেপ্তার হওয়ায় শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে স্থানীয় আওয়ামী লীগের একটি পক্ষের নেতা-কর্মীরা।

আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে ফরিদপুর শহরের জনতা ব্যাংকের মোড়ে এ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

এই কর্মসূচির নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীক হক।

আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, ‘ফরিদপুর জেলা আওয়ামী লীগ আজ কলঙ্কমুক্ত হলো। বিগত বছরগুলোতে ফরিদপুর শহরে যে অত্যাচার অবিচার হয়েছে তার গডফাদার ছিলেন এই বাবর। সব চাঁদাবাজি, টেন্ডারবাজির নেতৃত্ব দিয়েছেন তিনি। তার গ্রেপ্তারে ফরিদপুরের আকাশ আজ কালো মেঘমুক্ত।’

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ সুলতান খান রাহাত, জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি মাহমুদা বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ানসহ দলের সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আরও পড়ুন: ২ হাজার কোটি টাকা পাচারের মামলায় সাবেক এলজিআরডি মন্ত্রীর ভাই গ্রেপ্তার

এর আগে গতকাল সোমবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে খন্দকার মোহতেশাম হোসেন বাবরকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

তিনি ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি। এর আগে তিনি সদর উপজেলার চেয়ারম্যান ছিলেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর