শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ইউপি নির্বাচন: নরসিংদীতে আওয়ামী লীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষ, নিহত ৩


প্রতিনিধি,নরসিংদী প্রকাশের সময় :৪ নভেম্বর, ২০২১ ১০:৪৫ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল আলোকবালী ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ৩০ জন।

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে আলোকবালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নেকজানপুন গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন-আশরাফুল (২০), আমির হোসেন (৫০) ও খুশি বেগম (৫৫)। তাদেরকে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আহত ব্যক্তিদের মধ্যে ২২ জনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত তিনজনই ইউপি নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মো. দেলোয়ার হোসেনের কর্মী-সমর্থক। তার প্রতিপক্ষ হিসেবে পরিচিত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আসাদুল্লাহর সমর্থকদের সঙ্গে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মো. আসাদুল্লাহ আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তবে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তিনি বাধ্য হয়ে তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন বলে অভিযোগ রয়েছে।

আলোকবালী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেনের সঙ্গে আসাদুল্লাহর দ্বন্দ্ব দীর্ঘদিনের। নির্বাচনকে ঘিরে তাদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এর জেরে আজ ভোর সাড়ে পাঁচটার দিকে দুই পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে কথা–কাটাকাটির একপর্যায়ে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আলোকবালীতে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। তিনজনের লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর