শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

মিয়ানমার সীমান্তে প্রয়োজনে আমরা গুলি চালাবো: পররাষ্ট্রমন্ত্রী


প্রতিনিধি, সিলেট প্রকাশের সময় :৫ অক্টোবর, ২০২১ ২:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, ‘আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম, মিয়ানমার-বাংলাদেশ সীমান্তে কখনও গুলি চালাবো না। কিন্তু গতকাল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, এখন থেকে গুলি চালাবো।’

আজ মঙ্গলবার সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভারত সরকারের দেওয়া অ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

অনুষ্ঠানে সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হিমাংশু লাল রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী।

ড. এ কে আবদুল মোমেন বলেন, ‘মিয়ানমার থেকে অবৈধ অস্ত্র, মাদক ও মানব পাচার-চোরাচালান বন্ধে আরও কঠোর পদক্ষেপ গ্রহণ করতে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা হয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, এখন থেকে গুলি চালাবো। তাহলেই মানব, মাদক ও অস্ত্র চোরাচালান বন্ধ হবে। তবে, এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সিদ্ধান্ত নেবে।’

সিলেটের উন্নয়ন কাজে দীর্ঘসূত্রিতা ও সংশ্লিষ্টদের গাফিলতিতে ক্ষোভ প্রকাশ করেন পররাষ্ট্রমন্ত্রী। সিলেটে বিশেষায়িত মা ও শিশু হাসপাতাল ২০০ বেডে উন্নীত না করে শত কোটি টাকা ফেরত দেওয়া, সিলেট বিমানবন্দর-বাদাঘাট সড়ক না হওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর