শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

সেই শওকতকে ‘টিপিবি’র পক্ষ থেকে মোটরসাইকেল উপহার দিলেন রাব্বানী


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :৩০ সেপ্টেম্বর, ২০২১ ১০:২৯ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বাইক রাইডার শওকত আলম সোহেলের হাতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘টিম পজিটিভ বাংলাদেশ’ (টিপিবি) এর পক্ষ থেকে একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

গত সোমবার রাজধানীর গুলশান-বাড্ডা লিংক রোডে ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছিলেন অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং পাঠাও চালক শওকত আলম।

গত সপ্তাহে ট্রাফিক পুলিশ একটি মামলা দেওয়ার পর ওইদিনও কাগজপত্র দেখতে চাইলে ক্ষোভে এ কাণ্ড ঘটান তিনি।

সামাজিক মাধ্যমে এই ঘটনা ভাইরাল হলে সারা দেশে আলোচনায় আসেন তিনি। এরপর অনেকেই তাকে মোটরসাইকেল উপহার দিতে চান।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘টিম পজিটিভ বাংলাদেশ’ এর পক্ষ থেকে গতকাল বুধবার রাতে শওকত আলমের হাতে নতুন ডিসকভার-১২৫ মডেলের মোটরসাইকেল তুলে দেন গোলাম রাব্বানী।

গোলাম রাব্বানী ‘টিম পজিটিভ বাংলাদেশ’ এর প্রতিষ্ঠাতা।

গোলাম রাব্বানী বলেন, ‘প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শওকত আলম সোহেলকে এই মোটরসাইকেলটি উপহার দেওয়া হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটি দেখে মানসিকভাবে খুব আঘাত পেয়েছিলাম। খারাপ লেগেছিল নিজের কাছে। তিনি একটি ভালো পরিবারের ছেলে। দীর্ঘদিন ব্যবসা করতেন, ভালোই চলছিল তার সংসার। মহামারি করোনার করাল গ্রাসে তার সবকিছু শেষ হয়ে যায়। হতাশা ও অসহায়ত্বে নিজের বাইকটিও পুড়ে ফেলে একেবারে শূন্যে নেমে আসেন তিনি।’

তিনি আরও বলেন, ‘টিম পজিটিভ বাংলাদেশ-এর পক্ষ থেকে বাইকটি উপহার দিয়ে শওকত আলীর পাশে দাঁড়িয়েছি। আশা করি, এটা দিয়ে তিনি আবারও রাইড শেয়ারিং করে নিজের পরিবার-পরিজনকে পরিচালনা করবেন।’

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর