রবিবার, ১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

অসুস্থ তোফায়েল আহমেদ, উন্নত চিকিৎসার জন্য নেয়া হচ্ছে দিল্লি


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :৩ সেপ্টেম্বর, ২০২১ ১১:৪০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। তবে তার শারীরিক অবস্থা খুব বেশি ভালো না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়া হচ্ছে।

আজ শুক্রবার এয়ার অ্যাম্বুলেন্সযোগে ৭৭ বছর বয়সী বর্ষীয়ান এই রাজনীতিবিদকে দিল্লির মেডান্টা হাসপাতালে নেওয়া হবে।

তোফায়েল আহমেদের জামাতা ডা. তৌহিদুজ্জামান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তোফায়েল আহমেদকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছু পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তোফায়েল আহমেদের ভাতিজা ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল গণমাধ্যমকে জানান, গতকাল বুকে ব্যথা নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। আরও উন্নত চিকিৎসার জন্য আজ দিল্লিতে নিয়ে যাওয়া হচ্ছে।

প্রবীণ রাজনীতিবিদ তোফায়েল আহমেদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসন থেকে নির্বাচিত হন। এর আগে তিনি চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এছাড়া তিনি মন্ত্রী হয়েছেন দুইবার।

উল্লেখ্য, ডাকসুর সাবেক ভিপি তোফায়েল আহমেদ ৬৯-এর গণঅভ্যুত্থানের মহানায়ক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক সচিব। মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর অঞ্চলভিত্তিক দায়িত্বপ্রাপ্ত চার প্রধানের একজন। বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম শীর্ষ এই নেতা ১৯৬৯ সালের ২৩ ফেব্রুয়ারি শেখ মুজিবুর রহমানকে ‘বঙ্গবন্ধু’ উপাধি প্রদানের ঘোষণা দেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর