বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ | ১৪ চৈত্র, ১৪৩০ | ১৭ রমজান, ১৪৪৫

মূলপাতা বিনোদন

পরীমনিকে বাসা ছাড়ার নোটিশ, ‘হঠাৎ করে কই যাবো’


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১ সেপ্টেম্বর, ২০২১ ৭:২০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

১৯ দিন কারাগারে থাকার পর জামিনে মুক্তি পেলেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা পরীমনি। কারাগার থেকে সকালে বাসায় যেতেই চমকে যান তিনি। তাকে বনানীর বাসাটি ছাড়ার নোটিশ দিয়েছেন ফ্ল্যাট মালিক।

আজ বুধবার বিকেলে একটি সংবাদমাধ্যমকে পরীমনি বলেন, ‘কারাগার থেকে ঘরে ঢোকার পর বাসা ছাড়ার নোটিশ দেখতে পেলাম। চার দিন আগেই নোটিশ দেওয়া হয়।’

গণমাধ্যমকে ক্ষুব্ধ কণ্ঠে পরীমনি বলেন, ‘আমি তো একা থাকি না। আমার বয়স্ক নানুভাই আছেন। হঠাৎ করে এসব কী! হঠাৎ করে কই যাবো, সেটা কি কেউ বলতে পারেন?’

পরীমনি প্রশ্ন রাখেন, ‘এখন এই মুহূর্তে আমাকে কে বাসা খুঁজে দেবে? এখন কি তাহলে আমার বসবাসের অধিকারটা পর্যন্ত কেড়ে নিচ্ছে ওরা? ওরা যা চেয়েছিল, তা-ই কি হচ্ছে? আমি কি তাহলে ঢাকা ছেড়ে চলে যাবো, নাকি দেশ ছেড়ে চলে যাবো?’

২৭ দিন পর মাদক মামলায় জামিন মেলে পরীমনির। আজ সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কারাগার থেকে পরীমনিকে মুক্তি দেওয়া হয়।

গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিন আদেশ দেন।

এর আগে গত ২২ আগস্ট পরীমনির জামিন চেয়ে আবেদন করা হয়। ওইদিন আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন।

পরদিন আরেক দফা আবেদনে ‘দ্রুত শুনানির’ আবেদন করেন পরীমনির আইনজীবী। এতে সাড়া না পেয়ে তিনি হাইকোর্টে রিট করেন। সেখানে রুল চাওয়ার পাশাপাশি পরীমনির জামিন আবেদনও করা হয়। হাইকোর্ট বেঞ্চ ২৬ আগস্ট সরাসরি জামিন আদেশ না দিয়ে রুল জারি করেন।

আদেশের অনুলিপি পাওয়ার দুই দিনের মধ্যে পরীমনির জামিন আবেদনের শুনানি করতে কেন নির্দেশ দেওয়া হবে না- তা জানতে চাওয়া হয়েছে রুলে। সেই সঙ্গে ২২ অগাস্ট পরীমনি জামিন অবেদন করার পর শুনানির জন্য ২১ দিন পরের তারিখ রেখে ঢাকার মহানগর দায়রা জজ আদালত যে আদেশ দিয়েছে, সেটি কেন বাতিল করা হবে না, তাও জানতে চায় হাই কোর্ট।

১ সেপ্টেম্বর রুল শুনানির তারিখ রেখে এই সময়ের মধ্যে মহানগর দায়রা জজ আদালতকে রুলের জবাব দিতে বলা হয়। আর হাই কোর্টের এ আদেশ বিশেষ বার্তাবাহকের মাধ্যমে ২৪ ঘণ্টার মধ্যে বিবাদীর কছে পৌঁছানোর ব্যবস্থা করতে সরকারের আইন কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয় সেদিন।

গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১৯/এ রোডের ১২ নম্বর বাসায় চিত্রনায়িকা পরীমনির ফ্ল্যাটে অভিযান চালায় র‍্যাব। পরীমনির বাসায় প্রায় ৩ ঘণ্টা তল্লাশি চালিয়ে ভয়ংকর নতুন মাদক এলএসডি ও আইস জব্দ করা হয়। এছাড়া বিপুল সংখ্যক বিদেশী মদের বোতল উদ্ধার করা হয়। সেদিন বাসা পরীমনিকে আটক করে নিয়ে যায় র‍্যাব।

পর দিন ৫ আগস্ট তার বিরুদ্ধে র‍্যাব-১-এর কর্মকর্তা মো. মজিবর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর বনানী থানায় মামলা দায়ের করেন।

গত ১৬ ও ১৩ আগস্ট দুই দফায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পরীমনির জামিন নাকচ করা হয়। এর আগে এ মামলায় পরীমনিকে তিন দফা ৭ দিনের রিমান্ডে নেওয়া হয়।

আরও পড়ুন: পরীমনি কারাগারে মেহেদী পেলেন কোথায়

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর