বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪ | ১১ বৈশাখ, ১৪৩১ | ১৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

পরীমনি কারাগারে মেহেদী পেলেন কোথায়


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১ সেপ্টেম্বর, ২০২১ ১১:০১ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

মাদক মামলায় গ্রেপ্তার হয়ে ১৯ দিন কারাগারে থাকার পর মুক্তি পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পান তিনি।

সালোয়ার কামিজ পড়ে কারাগার থেকে বের হয়ে একটি সাদা হুটখোলা গাড়িতে উঠেন তিনি। তার মাথায় সাদা ওড়না পেচানো আর চোখে ছিল রোদচশমা। তখন খুবই হাস্যোজ্জ্বল দেখাচ্ছিলো এ চিত্রনায়িকাকে। গাড়ি থেকে তিনি উপস্থিত ভক্ত ও উৎসুক জনতার উদ্দেশ্যে হাত নাড়াতে থাকেন।

হাত নাড়ানোর সময় দেখা যায়, পরীমনির হাতের তালুতে মেহেদী দিয়ে লেখা-‘Dont ও লাভ চিহ্ন, এরপর me Bitch’ (ডোন্ট লাভ মি বিচ)।

অনেকে বলছেন, পরীমনি সরাসরি Hurt (আঘাত) শব্দটি না লিখে প্রতীক চিহ্ন ব্যবহার করেছেন। যার অর্থ দাঁড়ায়-‘Dont hurt me bitch’ (আমাকে আঘাত দিয়ো না)।

আবার অনেকে বলছেন, পরীমনি তার হাতে মেহেদী দিয়ে লেখায় Hurt (আঘাত) শব্দটি ব্যবহার করেননি। কারণ তিনি সরাসরি Hurt শব্দটি না লিখে লাভ চিহ্ন ব্যবহার করেছেন। একারণে অনেকে বলতে চাচ্ছেন, পরীমনি বলেছেন, ‘আমাকে ভালোবেসো না’।

পরীমনির এই বার্তা কাদের জন্য সেই প্রশ্ন উঠেছে।

বিষয়টি নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে চর্চা শুরু হয়ে গেছে।

উপস্থাপক রুম্মান রশিদ খান লিখেছেন-‘দুধের মাছি/সুসময়ের বন্ধু যারা; তাদের ভালোবাসার আর দরকার নেই পরীর।’

কারাগার থেকে বের হয়ে আঘাত, ঘৃণা বা ভালোবাসার যে বার্তাই দিতে চান না কেন আলোচিত এই নায়িকা, এর বাইরে গিয়ে কেউ কেউ প্রশ্ন তুলেছেন, কারাগারে পরীমনি মেহেদী পেলেন কোথায়?

এবিষয়ে কারাগার কর্তৃপক্ষ বা সংশ্লিষ্ট মহল যে উত্তরই দিক না কেন সেদিকে যে উৎসুক জনতা ও ভক্তকুলের ভ্রুক্ষেপ নেই তা বোঝা যায় দীর্ঘ নাটকীয়তার পর কারাগার থেকে বের হওয়া পরীমনিকে ঘিরে তাদের জটলা দেখে।

এসময় জনতা পরীমনির গাড়ি ঘিরে ধরে সেলফি তোলায় ব্যস্ত হয়ে যায়। একসময় গাড়ির ছাদের খোলা জানালা দিয়ে বের হয়ে উপস্থিত সকলের উদ্দেশ্যে হাত নাড়েন পরীমনি। একইসাথে নিজের মোবাইল দিয়েও তিনি গাড়িতে থেকেই সবার সাথে ছবি তুলেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর