শনিবার, ২৫ মে, ২০২৪ | ১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৬ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

জুনায়েদ বাবুনগরীর জানাজার সময় ও দাফনের স্থান পরিবর্তন


নিজস্ব প্রতিবেদন প্রকাশের সময় :১৯ আগস্ট, ২০২১ ৩:৩৪ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাজার নামাজের সময় ও দাফনের স্থান পরিবর্তন করা হয়েছে। আজ বৃহস্পতিবার রাত ১১টায় হাটহাজারী দারুল উলূম মাদ্রাসা প্রাঙ্গণে তার জানাজার সময় চূড়ান্ত করা হয়েছে। জানাজা শেষে তাকে দাফন করা হবে হাটহাজারী মাদ্রাসা কবরস্থানে।

হেফাজতে ইসলামের দায়িত্বশীল নেতারা বৈঠক করে জানাজার সময় ও দাফনের স্থান পুনর্নির্ধারণ করেন।

হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মীর ইদরীস রাজনীতি সংবাদকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে আজ সন্ধ্যা সাড়ে ৭টায় জানাজার নামাজের সময় নির্ধারণ করা হয়েছিল। আর ফটিকছড়ির বাবুনগর গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা ছিল।

এদিকে দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতাল থেকে জুনায়েদ বাবুনগরীর মরদেহ হাটহাজারী মাদ্রাসায় নেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টা ৪০ মিনিটে চট্টগ্রাম নগরীর বেসরকারী সিএসসিআর হাসপাতালে জুনায়েদ বাবুনগরীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

এর আগে হাটহাজারী দারুল উলূম মাদ্রাসা থেকে বেলা সাড়ে ১১টার দিকে জুনায়েদ বাবুনগরীকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়।

হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মীর ইদরীস রাজনীতি সংবাদকে বলেন, আজ সকাল ১০টার দিকে হুজুর হাটহাজারী দারুল উলূম মাদ্রাসায় নিজ কক্ষে অজ্ঞান হয়ে পড়েন। এর পর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

জাান গেছে, হাটহাজারী দারুল উলূম মাদ্রাসার শিক্ষা পরিচালক জুনায়েদ বাবুনগরী দীর্ঘদিন ধরে হৃদরোগ, কিডনি ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর