সোমবার, ৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিএনপি

আল্লামা জুনায়েদ বাবুনগরীর মৃত্যুতে বিএনপির শোক


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৯ আগস্ট, ২০২১ ১০:৩০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি নেতৃবৃন্দ।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোকবার্তায় বলেছেন, জুনায়েদ বাবুনগরী ইসলামী জ্ঞান চর্চা এবং ইসলামের প্রচার, প্রসার ও মূল্যবোধ প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেছেন। খ্যাতিসম্পন্ন ইসলামী চিন্তাবিদ ও পন্ডিত হিসেবে তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। তিনি ন্যায় ও ইনসাফের পক্ষে সবসময় সোচ্চার ছিলেন। তার মৃত্যুতে একজন দৃঢ়চেতা ও সাহসী মানুষের নেতৃত্ব থেকে জাতি বঞ্চিত হলো।

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দিন কাদের চৌধুরী শোকবার্তায় বলেন, জুনায়েদ বাবুনগরী দমন, পীড়ন ও নির্যাতন সত্ত্বেও আমৃত্যু ইসলামের খেদমতে নিজেকে উৎসর্গ করেছিলেন। তার মৃত্যুতে বাংলাদেশের ইসলামপন্থি জনগণের অপূরণীয় ক্ষতি হয়েছে।

জুনায়েদ বাবুনগরীর মৃত্যুতে আরও শোক জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মো. নাছির উদ্দীন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা বেগম রোজী কবির, গোলাম আকবর খন্দকার ও এস এম ফজলুল হক, চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর এবং দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমেদ খান।

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশে ইসলামী জ্ঞান চর্চা এবং ইসলামের প্রচার, প্রসার ও মূল্যবোধ প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেছেন জুনায়েদ বাবুনগরী। ২০১৩ সালে হেফাজতের আন্দোলনে নেতৃত্ব দিয়ে কারাবরণ করেছিলেন। তার মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ ও খ্যাতিমান আলেমকে হারালো, যার অভাব সহজে পূরণ হওয়ার নয়।

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর