মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ | ৩১ বৈশাখ, ১৪৩১ | ৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

পরীমনির আরও ৫ দিনের রিমান্ড চায় সিআইডি, পেছালো জামিন শুনানি


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৮ আগস্ট, ২০২১ ১২:৩২ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

মাদক মামলায় গ্রেপ্তার ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে আরও পাঁচ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আজ (১৮ আগস্ট) বুধবার দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা এ আবেদন করেন।

এর আগে গত ১৬ আগস্ট পরীমনির আইনজীবী মজিবুর রহমান জামিনের আবেদন করেন। আদালত এ আবেদনের বিষয়ে আজ শুনানির জন্য দিন ধার্য করেছিলেন।

আগামীকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) রিমান্ড ও জামিন শুনানির দিন ধার্য করেছেন আদালত।

গত ১৩ আগস্ট ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালতে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর জামিন নাকচ করা হয়। দুই দফা ৪ দিনের রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১৯/এ রোডের ১২ নম্বর বাসায় চিত্রনায়িকা পরীমনির ফ্ল্যাটে অভিযান চালায় র‍্যাব। পরীমনির বাসায় প্রায় ৩ ঘণ্টা তল্লাশি চালিয়ে ভয়ংকর নতুন মাদক এলএসডি ও আইস জব্দ করা হয়। এছাড়া বিপুল সংখ্যক বিদেশী মদের বোতল উদ্ধার করা হয়।

রাত সোয়া ৮টার দিকে অভিযান শেষে র‌্যাবের সাদা রঙের কালো গ্লাসযুক্ত একটি হায়েস গাড়িতে করে পরীমনিকে আটক করে নিয়ে যাওয়া হয় র‍্যাব সদর দপ্তরে।

এ ঘটনায় পরদিন রাজধানীর বনানী থানায় পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপু এবং আরও দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করে র‌্যাব। ওই দিন রাতে আদালতে পরীমনিকে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক চার দিনের রিমান্ডের আদেশ দেন। পরে তাকে আরও দুই দিনের রিমান্ডে আনা হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর