শুক্রবার, ১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস পুকুরে, শিশুসহ ৭ জনের মৃত্যু


প্রতিনিধি, কক্সবাজার প্রকাশের সময় :১৫ আগস্ট, ২০২১ ১২:৩০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী মাইক্রোবাস পুকুরে পড়ে গেছে। এতে শিশুসহ সাতজন মারা গেছেন। আহত আরও দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ রোববার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার বাঁশখালী ভেণ্ডিবাজার সংলগ্ন গ্রিন ভ্যালি কমিউনিটি সেন্টারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন-কক্সবাজারের প্রদীপের মা রানী রুদ্র (৬০), তার স্ত্রী পূর্ণিমা (৩৫), তার ৩ শিশুসন্তান স্বার্থক (২), চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের বৈরাগীর খিলের রাম মাস্টারের ছেলে রতন বিজয় (৫০) ও তার স্ত্রী মধুমিতা (৪৫), পথচারী চকরিয়া ফাসিয়াখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইসমাইলের স্ত্রী হাজেরা বেগম (৫৫)। বাকি একজনের পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনাস্থলে দায়িত্বরত চকরিয়া থানার এসআই মোশাররফ হোসেন রাজনীতি সংবাদকে জানান, মালুমঘাট থেকে মাইক্রোবাসটিতে করে যাত্রীরা চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় বেড়াতে যাচ্ছিলেন। মাইক্রোবাসটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া ভেন্ডিবাজার এলাকায় পৌঁছালে এক পথচারীকে বাঁচাতে গিয়ে সড়কের পাশে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা মারে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি সড়কের পাশে পুকুরে পড়ে ডুবে যায়। স্থানীয়রা দ্রুত গাড়িটি টেনে তোলার চেষ্টা করে।

তিনি জানান, ডুবে যাওয়া গাড়ির দরজা-জানালা ভেতর থেকে বন্ধ থাকায় আটকা পড়াদের বের করতে বেগ পেতে হয়। অনেক চেষ্টার পর তাদের বের করা হয়। ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। বাকিদের আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর দুজনের মৃত্যু হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর