শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

বায়েজিদ লিংক রোডের সেই স্থানে ট্রাক চালককে হত্যার মূল হোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত


নিজস্ব প্রতিবেদন প্রকাশের সময় :৭ আগস্ট, ২০২১ ১:৩০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে কোরবানির পশু বহনের একটি ট্রাকের চালককে গুলি করে হত্যার মূল হোতা কাজল (৪৮) র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

শুক্রবার (৬ আগস্ট) দিবাগত রাত সোয়া ১টার দিকে ফৌজদারহাট বায়েজিদ লিংক রোডের ৪ নম্বর ব্রিজ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত কাজল কিশোরগঞ্জ জেলার তারুকান্দি উপজেলার পারুলিয়া গ্রামের মৃত আজিজুল হকের ছেলে। তিনি চট্টগ্রামে আকবর শাহ এলাকার ঝর্ণাপাড় এলাকায় থাকতেন।

যেখানে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে সেই স্থানে গত ১৬ জুলাই ভোর ৪টার দিকে গরুবাহী ট্রাক চালক আবদুর রহমানকে (৩৫) গুলি করে হত্যা করা হয়েছিল।

সেদিন মাগুরা থেকে চট্টগ্রামের বিবিরহাটে ট্রাকে করে গরু নিয়ে আসছিলেন আবদুর রহমান। গরুবাহী ট্রাকটি ফৌজদারহাট বায়েজিদ লিংক রোড দিয়ে যাওয়ার সময় ৪ নম্বর ব্রিজ এলাকায় একটি পিকআপ এসে ব্যারিকেড দেয়। সেই পিকআপে ৭ জন দুর্বৃত্ত ছিল। এ সময় পিকআপ থেকে একজন নেমে ট্রাকের সামনে গিয়ে আগ্নেয়াস্ত্র দিয়ে তিন রাউন্ড ছররা গুলি ছুঁড়ে। এতে মৃত্যুর কোলে ঢলে পড়েন চালক আবদুর রহমান।

এ ঘটনায় আব্দুর রহমানের শ্যালক বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার রাজনীতি সংবাদকে জানান, ফৌজদারহাট বায়েজিদ লিংক রোডের ৪ নম্বর ব্রিজ এলাকায় ডাকাতির উদ্দেশ্যে কয়েকজন সংঘবদ্ধ হয়েছে-এমন গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব। আধাঘন্টা ধরে র‌্যাবকে লক্ষ করে তারা গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় কাজলের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি এলজি, ১৫ রাউন্ড কার্তুজ, একটি কার্তুজের খোসা, দুটি রাম দা, একটি ছোরা উদ্ধার করা হয়।

তিনি জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাবের হাতে আটজন গ্রেপ্তার হয়। তাদের মধ্যে চারজন খুনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়।

আদালতে দেওয়া চার আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দিতেও উঠে আসে, কাজল ট্রাকচালক আবদুর রহমানকে গুলি করে হত্যা করেছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার জানান, কাজলের বিরুদ্ধে একাধিক ডাকাতি, অস্ত্র ও খুনের মামলা রয়েছে।

আরও পড়ুন:

দুর্বৃত্তরা গরু ডাকাতি করেনি, টাকাও নেয়নি, ট্রাক চালককে হত্যার রহস্য খুঁজছে পুলিশ

 

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর