রবিবার, ১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

বৃদ্ধকে ঘুষি মারার বিষয়ে মুখ খুললেন কাদের মির্জা


প্রতিনিধি, নোয়াখালী প্রকাশের সময় :১৭ জুলাই, ২০২১ ১:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ঈদুল আজহা উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণের সময় বৃদ্ধকে ঘুষি মারার বিষয়ে মুখ খুলেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা।

শুক্রবার (১৬ জুলাই) রাত ৯ টা ৪০ মিনিটে নিজের ফেসবুক পেইজে এই বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

এ বিষয়ে মেয়র আবদুল কাদের মির্জা গণমাধ্যমকে বলেন, ঈদে বিত্তশালী আত্মীয় কিংবা শুভাকাঙ্ক্ষীদের উপহার না দিয়ে অসহায় গরিবদের উপহার প্রদান করি। সে প্রেক্ষিতে প্রায় ৪ হাজার অসহায় গরিবদের মাঝে শাড়ি, লুঙ্গি, খাদ্য এবং নগদ অর্থ উপহার প্রদান করি। সহস্রাধিক মানুষের মাঝে একযোগে এতগুলো ত্রাণ বিতরণ করার সময় অজান্তে কিছু অসাবধানতা হতে পারে। এক্ষেত্রে ইচ্ছাকৃত কোনো কিছু করা হয়নি।

তিনি বলেন, একটি মানুষ কাপড় পাওয়ার পরও দাঁড়িয়ে থাকায় এবং একাধিকবার বলার পরও সে মাস্ক না লাগানোর কারণে দ্রুত সরে যাওয়ার জন্য হাত দিয়ে তাকে সরানো হচ্ছিল। এখানে তাকে আঘাত করা হয়নি। এ বিষয়ে তিনি কোনো আক্ষেপও করেননি।

বৃদ্ধকে ঘুষি মারলেন কাদের মির্জা

শুক্রবার (১৬ জুলাই) সকালে ঈদুল আজহা উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণের সময় মেয়র আবদুল কাদের মির্জা এক অসহায় বৃদ্ধকে ঘুষি মারার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর