সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

নাসিরসহ ৫ জনের বিরুদ্ধে এবার মাদক আইনে মামলা


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৫ জুন, ২০২১ ১০:০১ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে গ্রেপ্তার হওয়া ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও আবাসন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদসহ পাঁচজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলেন-তুহিন সিদ্দিকি অমি, নাজমা আমিন স্নিগ্ধা, লিপি আক্তার ও সুমি আক্তার।

সোমবার দিবাগত রাত ১২টার দিকে রাজধানীর বিমানবন্দর থানায় এই মামলা দায়ের হয়। ডিএমপির গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে মামলাটি করেন।

তিনি জানান, আজ দুপুরে নাসিরসহ পাঁচ আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

এর আগে গত ৯ জুন (বুধবার) রাতে ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির ইউ মাহমুদসহ ছয়জনের বিরুদ্ধে গতকাল রোববার সাভার থানায় একটি মামলা দায়ের করেন পরীমনি।

এই মামলা দায়ের হওয়ার পর দুপুরে ঢাকার উত্তরার বাসা থেকে নাসির ইউ মাহমুদকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, বিয়ার ও এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া এই ঘটনায় অভিযুক্ত অমিসহ আরও চারজনকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

রোববার (১৩ জুন) রাত পৌনে ১১টার দিকে বনানীর নিজ বাসায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন পরীমনি। তার আগে পরীমনির একটি ফেসবুক স্ট্যাটাস ঘিরে মুহূর্তেই তোলপাড় হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর