শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

নাছির উদ্দিনকে ঢাকা বোট ক্লাব থেকে বহিষ্কার


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৪ জুন, ২০২১ ৮:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার হওয়া নাছির উদ্দিন মাহমুদকে ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

আজ সোমবার (১৪ জুন) ক্লাবের কার্যনির্বাহী কমিটির এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির সভাপতি ড. বেনজির আহমেদের সভাপতিত্বে বৈঠকটি অনুষ্ঠিত হয়। বৈঠকে কার্যনির্বাহী কমিটির আরও আট সদস্য উপস্থিত ছিলেন।

বৈঠকে নাছির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকি অমি ও শাহ এস আলমের সদস্য পদও স্থগিত করা হয়েছে।
সভায় বলা হয়, নাছির উদ্দিন মাহমুদ ক্লাবের নিয়ম না মেনে নির্ধারিত সময়ের বাইরে অতিথিকে ক্লাবের ভেতরে নিয়ে এসেছিলেন। যা ক্লাবের নিয়ম শৃঙ্খলার পরিপন্থি।

ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলার প্রধান আসামি নাছির উদ্দিন মাহমুদকে আজ দুপুরে ঢাকার উত্তরার বাসা থেকে গ্রেপ্তার করা হয়। নাছির উদ্দিনের বাসা থেকে বিদেশি মদ, বিয়ারসহ বেশ কিছু আলামত উদ্ধার করা হয়। এই ঘটনায় অভিযুক্ত অমিসহ আরও চারজনকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

রোববার (১৩ জুন) রাত পৌনে ১১টার দিকে বনানীর নিজ বাসায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন পরীমনি। তার আগে পরীমনির একটি ফেসবুক স্ট্যাটাস ঘিরে মুহূর্তেই তোলপাড় হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

আরও পড়ুন:

ব্যবসায়ী নাছির ইউ মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমনির মামলা

আরও পড়ুন:

https://rajnitisangbad.com/2021/06/13/%e0%a6%a7%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%b7%e0%a6%a3-%e0%a6%93-%e0%a6%b9%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%9a%e0%a7%87%e0%a6%b7%e0%a7%8d%e0%a6%9f%e0%a6%be%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0%e0%a7%80%e0%a6%b0/

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর