শনিবার, ১১ মে, ২০২৪ | ২৮ বৈশাখ, ১৪৩১ | ২ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

সীতাকুণ্ডে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা


প্রতিনিধি, সীতাকুণ্ড প্রকাশের সময় :১৯ মে, ২০২১ ১১:০০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের সীতাকুণ্ডে কোরবান আলী সোহেল (২২) নামের স্থানীয় এক ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৮ মে) রাত সাড়ে ৯টায় পৌরসভার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুরাদপুর পেশকার পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত সোহেল উপজেলার মুরাদপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হাসনাবাদ গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে। তিনি ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৯টার সময় সোহেল তার এক বন্ধুর মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে সীতাকুণ্ড বাজারে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি উপজেলা গেট অতিক্রম করার সময় পেছন থেকে আসা একটি সিএনজি অটোরিকশার ভেতর থেকে অজ্ঞাত দুর্বৃত্তরা তাদের গাড়িকে লাথি মারে। এসময় সাথে সাথে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে নিচে পড়ে যায়। তখন দুর্বৃত্তরা সিএনজি টেক্সি থেকে নেমে তাদের হামলা করলে বাইক চালক দৌড়ে পালিয়ে যান। এসময় দুর্বৃত্তরা সোহলকে পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে যখম করে ফেলে চলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন গণমাধ্যমকে বলেন, যুবকটির শরীরে তিনটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আরো বেশ কিছু ছোট আঘাতও আছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, দুর্বৃত্তদের হাতে সোহেল নামে এক যুবক নিহত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর