শনিবার, ১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

রাস্তায় দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে গেলো মাইক্রো, মৃত ৩


নিজস্ব প্রতিবেদন প্রকাশের সময় :১৯ মে, ২০২১ ১০:২৯ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিকল হয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয় মাইক্রোবাসটি। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান মাইক্রোর চালকসহ তিনজন।

আজ বুধবার (১৯ মে) ভোর পৌনে পাঁচটার দিকে টাঙ্গাইলের মির্জাপুরের জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত মাইক্রোবাসচালকের নাম হাসান মিয়া (২৮)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার সাংনুরপুর গ্রামের বাসিন্দা। মৃত অপর দুজন হলেন-একই উপজেলার তুলাবাড়ি গ্রামের সালাম মিয়ার ছেলে ইমন মিয়া (২৫) ও জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার পিয়ারি গ্রামের গোলাম মওলা শামীম (২৮)। শামীমের স্ত্রী মীম আক্তার (২৫) গুরুতর আহত হয়েছেন।

গোড়াই হাইওয়ে থানার ওসি মো. মোজাফফর হোসেন জানান, দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।। মৃত শামীম ও তার স্ত্রী মীমের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর থানা এলাকায়। ঈদ উদযাপন শেষে শামীম সস্ত্রীক তার কর্মস্থল ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছিলেন। মাইক্রোবাসচালকের বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মৃত ব্যক্তিদের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর