সোমবার, ৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিএনপি

রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নেই: ফখরুল


নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :২৫ এপ্রিল, ২০২১ ৬:৪৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ভয়াবহ করোনা পরিস্থিতি ও রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সরকার নিজেদের শাসনকে দীর্ঘায়িত করার জন্য বিরোধী দল, ভিন্ন মত ও স্বাধীন চিন্তাকে দমন করছে। এ জন্য তারা রাজনৈতিক নেতৃবৃন্দকে গ্রেপ্তার করছে।

আজ রোববার (২৫ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ২০ দলীয় জোট নেতা, খেলাফত মজলিসের মহাসচিব ও দেশের বিশিষ্ট আলেম অধ্যাপক ড. আহমদ আবদুল কাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া সারাদেশে বিরোধী দল বিশেষ করে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনসহ অন্যান্য রাজনৈতিক দলের অসংখ্য নেতাকর্মীকে গত এক মাসে অন্যায়ভাবে গ্রেপ্তার ও মিথ্যা মামলায় হয়রানি করা হয়েছে। দেশ পরিচালনা ও করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের নিদারুন ব্যর্থতায় জনজীবনে যে নাভিশ্বাস উঠেছে তা থেকে জনদৃষ্টি ভিন্ন খাতে প্রবাহিত করতে এবং আন্দোলন-সংগ্রাম দমন করতে সরকার এমন অরাজক পরিস্থিতি তৈরী করছে।

বিএনপি মহাসচিব বলেন, সরকার ফ্যাসিবাদী কায়দায় জনঅধিকার কেড়ে নিচ্ছে এবং কল্পকাহিনী রচনা করে বিরোধী দলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আজ তারা প্রমাণ করেছে যে, ন্যায় ও সত্য প্রতিষ্ঠার জন্য বাংলাদেশে আর সঠিক তদন্ত কিংবা অনুসন্ধানের প্রয়োজন নেই, বরং বর্তমান সরকার ও আওয়ামী লীগের সাথে সংশ্লিষ্ট থাকলেই সকল প্রকার দুর্নীতি-দুরাচার থেকে দায়মুক্তি পাওয়া যাবে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর