শুক্রবার, ১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

রাজধানীতে শপিং মল ও দোকানপাট খোলা থাকবে রাত ৯টা পর্যন্ত


নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :২৫ এপ্রিল, ২০২১ ৭:১৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রোজাদারদের কথা বিবেচনা করে রাজধানীতে প্রতিদিন রাত ৯টা পর্যন্ত শপিং মল ও দোকানপাট খোলা রাখার অনুমতি দেওয়া হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম আজ রোববার (২৫ এপ্রিল) সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

চলমান লকডাউনের কারণে ঈদকেন্দ্রিক ব্যবসা নিয়ে দুশ্চিন্তার কারণে ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীরা স্বাস্থ্যবিধি মেনে শপিং মল ও দোকানপাট খুলে দেওয়ার দাবি জানিয়ে আসছিলেন। এমন পরিস্থিতিতে সরকার রোববার থেকে শপিং মল ও দোকানপাট খুলার অনুমতি দেয়।

এর আগে গত ২৩ এপ্রিল শপিং মল ও দোকানপাট খোলা রাখার বিষয়ে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। প্রজ্ঞাপনে বলা হয়, স্বাস্থ্যবিধি বজায় রেখে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শপিং মল ও দোকানপাট খোলা রাখা যাবে। আজ ডিএমপি কমিশনারের ঘোষণায় সে সময়সীমা বাড়লো।

আজ রাজধানীর বিভিন্ন শপিং মলে ক্রেতাদের সরব উপস্থিতি লক্ষ্য করা যায়। দোকানদাররা স্বাস্থ্যবিধি মানার চেষ্টা করলেও ক্রেতারা সবাই তা মানতে নারাজ। আর এই স্বাস্থ্যবিধি মানা না মানার দ্বন্দ্বে ক্রেতা-বিক্রেতা। মুভমেন্ট পাস নিয়ে ক্রেতারা কেনাকাটা করতে পারবেন বলা হলেও মুভমেন্ট পাসের কোনো তোয়াক্কা নেই।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর