শুক্রবার, ২৪ মে, ২০২৪ | ১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

অবরুদ্ধ মামুনুল হককে ছাড়িয়ে নিলেন হেফাজত কর্মীরা


নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :৩ এপ্রিল, ২০২১ ৭:৫২ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রয়েল রিসোর্টে নারীসহ অবরুদ্ধ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে ছাড়িয়ে নিয়েছেন সংগঠনটির কর্মীরা।

আজ শনিবার (৩ এপ্রিল) বিকেলে হোটেলে মামুনুল হক অবরুদ্ধ হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর সন্ধ্যায় সেখানে হামলা চালান হেফাজত কর্মীরা। তারা মিছিল নিয়ে ওই রিসোর্টে গিয়ে ভাংচুরও চালান। একপর্যায়ে সন্ধ্যা সাতটার পর মামুনুল হককে হোটেল থেকে বের করে নিয়ে যান তারা। তাকে উদ্ধার করে মুগরাপাড়া চৌরাস্তায় নিয়ে যাওয়া হয়েছে।

তবে এসময় ওই নারীকে তাদের সঙ্গে দেখা যায়নি। তিনি এখন কোথায় আছেন সেটাও পরিস্কার নয়। ধারণা করা হচ্ছে, ওই নারী হোটেলের ভেতরেই আছেন।

সন্ধ্যা সাড়ে ৭টায় মুক্ত হয়ে মামুনুল হক হেফাজতের কর্মীদের উদ্দেশে বলেন, আপনাদের ভালোবাসার জন্য আমি কৃতজ্ঞ। পুলিশ আমার সঙ্গে কোনো খারাপ আচরণ করেনি। কিছু বাইরের লোক খারাপ আচরণ করেছে। আমি আমার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে এখানে ঘুরতে এসেছিলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, রয়েল নামের একটি হোটেলের পঞ্চম তলার ৫০১ নম্বর কক্ষে ওই নারীসহ মামুনুল হককে অবরুদ্ধ করে স্থানীয়রা। এসময় নারীর পরিচয় জানতে চান তারা। মুমুনুল হক তাদের জানান, তিনি তার দ্বিতীয় স্ত্রী। ওই নারীকে তিনি দুই বছর আগে বিয়ে করেছেন। এসময় প্রশাসনের পক্ষ থেকে তাদের বিয়ের প্রমাণ চাওয়া হয়। তাৎক্ষনিকভাবে প্রমাণ দেখাতে পারেননি মামুনুল হক।

ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, কয়েকজন লোক মামুনুল হককে জেরা করছেন। তারা ওই নারীর পরিচয় জানতে চাইলে মামুনুল হক দাবি করেন, সঙ্গে থাকা নারীর নাম আমিনা তৈয়বা। তিনি তার দ্বিতীয় স্ত্রী। আমিনাকে সঙ্গে নিয়ে রিসোর্টে ঘুরতে গিয়েছিলেন তিনি।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান সন্ধ্যায় একটি গণমাধ্যমকে বলেছেন, ‘এখানে মামুনুল হক একজন নারীকে নিয়ে উঠেছেন, এই খবর পেয়ে এলাকার লোকজন ও ছাত্রলীগ-যুবলীগের কিছু নেতা-কর্মী তার কক্ষটি ঘিরে রাখেন। খবর পেয়ে পুলিশও আসে।’

আরও পড়ুন:

https://rajnitisangbad.com/2021/04/03/%e0%a6%b8%e0%a7%8b%e0%a6%a8%e0%a6%be%e0%a6%b0%e0%a6%97%e0%a6%be%e0%a6%81%e0%a7%9f%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%b8%e0%a7%8b%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%9f%e0%a7%87-%e0%a6%b9%e0%a7%87%e0%a6%ab/

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর