fbpx





বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২ | ২১ আশ্বিন, ১৪২৯ | ৯ রবিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

বাংলাদেশকে ভয়াবহ খারাপ রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র দেখছেন শামীম ওসমান


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২০ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৩০ : অপরাহ্ণ

বাংলাদেশকে ধ্বংস করতে দেশে ও বিদেশে বিভিন্নভাবে ষড়যন্ত্রের খেলা হচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। এই খেলা সরকার পরিবর্তন বা কোন দলের পক্ষে-বিপক্ষে নয় জানিয়ে তিনি বলেন, শুধুমাত্র এই দেশকে আফগানিস্তান ও লিবিয়ার চেয়েও ভয়াবহ খারাপ রাষ্ট্রে পরিণত করার খেলা হচ্ছে।

আজ (২০ ফেব্রুয়ারি) শনিবার বিকেলে নারায়ণগঞ্জ নগরীর মাসদাইর কবরস্থান জামে মসজিদে এক দোয়ার মাহফিলে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আন্তর্জাতিক ষড়যন্ত্র থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে মহান আল্লাহর কাছে ক্ষমা চাওয়া ছাড়া আর কোনো পথ নেই। দলমত ও রাজনৈতিক ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে ভালোবেসে সবাইকে এক হয়ে দেশের জন্য কাজ করতে হবে। কারণ দেশকে ভালোবাসা ঈমানের অঙ্গ।

বর্তমান আওয়ামী লীগ সরকারের সময়ের মধ্যেই নারায়ণগঞ্জে উন্নয়ন প্রকল্পের সকল কাজ সম্পন্ন করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত তিনি বলেন, শেখ হাসিনার সরকার নারায়ণগঞ্জকে ঢেলে সাজাতে নানামুখী উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। দেশের চলমান অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ থাকা প্রয়োজন বলে মনে করেন তিনি।

শামীম ওসমান বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড দেশের সবচেয়ে আধুনিক সড়কে রূপান্তরসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অত্যাধুনিক ফ্লাইওভার নির্মাণ করা হবে। এছাড়া হার্ট ইনস্টিটিউট, মেডিকেল কলেজ ও পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ব্যাপারেও সরকারের প্রক্রিয়া চলছে।

দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন শামীম ওসমানের মেঝ ভাই সংসদ সদস্য সেলিম ওসমানসহ পরিবারের অন্যান্য সদস্য ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা। দোয়া মাহফিল শেষে দুই সাংসদ শামীম ওসমান এবং সেলিম ওসমানসহ পরিবারের সদস্যরা ভাষা সৈনিক এ কে এম শামসুজ্জোহার কবর জিয়ারত করেন।


আরও খবর