বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪ | ১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

সিলেটে আ. লীগের চার বিদ্রোহী মেয়র প্রার্থীকে বহিস্কার


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৮ জানুয়ারি, ২০২১ ৪:১৪ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

দলীয় সিদ্ধান্ত অমান্য করে পৌরসভা নির্বাচনে অংশ নেয়ায় গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আমিনুল ইসলাম রাবেলসহ চার নেতাকে বহিস্কার করা হয়েছে। আজ (১৮ জানুয়ারি) সোমবার সিলেট জেলা আওয়ামী লীগ সভাপতি লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান তাদের বহিস্কার করেন।

বাকি বহিস্কৃতরা হলেন- গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জাকারিয়া আহমদ (পাপলু), জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফারুক আহমদ এবং জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. আব্দুল আহাদ।

এর আগে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার সিদ্ধান্তের প্রেক্ষিতে দুই বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিস্কারের সুপারিশ করা হয়।

সিলেট জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মাে. আব্দুল আহাদ এর বহিস্কারাদেশ বাস্তবায়নের জন্য নির্দেশ প্রদান করা হয়।

এদিকে বহিস্কারাদেশ সমূহের বিষয়ে পরবর্তী চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ বরাবরে সুপারিশপত্র প্রেরণ করেছেন জেলা আওয়ামী লীগ সভাপতি লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

উল্লেখ্য, তৃতীয় ধাপে সিলেট জেলার গোলাপগঞ্জ ও জকিগঞ্জ পৌরসভার নির্বাচন আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। গোলাপগঞ্জে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনোনয়ন পেয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রুহেল আহমদ। আর জকিগঞ্জে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বর্তমান মেয়র মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর