শুক্রবার, ২১ জুন, ২০২৪ | ৭ আষাঢ়, ১৪৩১ | ১৪ জিলহজ, ১৪৪৫

মূলপাতা জাতীয় পার্টি

আ’লীগ-বিএনপির সাথে তুলনা করে জাতীয় পার্টিকে সম্ভাবনাময় বলছেন জিএম কাদের!


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৩ ডিসেম্বর, ২০২০ ১০:১৮ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

আওয়ামী লীগ ও বিএনপির বর্তমান রাজনৈতিক অবস্থান তুলে ধরে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, বিএনপির যে অবস্থা তাতে কেউ আর দলটিতে যোগ দিতে চাচ্ছে না। আবার আওয়ামী লীগে কেউ ইচ্ছে করলেই যোগ দিতে পারছে না। তাই নতুন প্রজন্মের সামনে রাজনীতির জন্য জাতীয় পার্টি একমাত্র সম্ভাবনাময় রাজনৈতিক মঞ্চ।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সভায় শ্রাবণী চাকমা এবং রোহিনী ত্রিপুরার নেতৃত্বে ২০ জন উপজাতীয় নেতা জিএম কাদেরের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। জাতীয় পার্টি চেয়ারম্যান তাদের স্বাগত জানান।

আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে মন্তব্য করে জিএম কাদের বলেন, দেশের মানুষের আস্থার একমাত্র রাজনৈতিক শক্তি হচ্ছে জাতীয় পার্টি। দেশের মানুষ জাতীয় পার্টির দিকে এক বুক আশা নিয়ে তাকিয়ে আছে। আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টিই দেশের মানুষের প্রত্যাশা পূরণ করবে।

সভায় জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। দেশের মানুষ পরিবর্তন চায়। আওয়ামী লীগ ও বিএনপির বলয় থেকে মুক্ত হতে চায় দেশের মানুষ। তাদের সামনে সম্ভবনাময় একমাত্র দল জাতীয় পার্টি।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম ও চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান আলম শেঠের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন- প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বাবু মনীন্দ্র লাল ত্রিপুরা, সাধারণ সম্পাদক কেশব লাল দেব, জেলা জাতীয় পার্টির উপদেষ্টা শাহবাজ উদ্দিন, আবুল হোসেন, কেন্দ্রীয় নেতা জেলা নেতা কংজুরী কর্মকার, আবুল কাশেম, জিল্লুর রহমান ও চন্দ্রি লাল ত্রিপুরা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর