বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪ | ৫ বৈশাখ, ১৪৩১ | ৮ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

ভাস্কর্যবিরোধীরা এটাও বলুক, ছবি তোলা যাবে না: মতিয়া চৌধুরী


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৬ নভেম্বর, ২০২০ ১০:৪৯ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে সমালোচনাকারীদের উদ্দেশ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বর্তমানে কিছু লোক ভাস্কর্য নিয়ে হইচই শুরু করেছেন। তাহলে তারা এটাও বলুক ছবি তোলা যাবে না। ছবি না তোলা গেলে পাসপোর্ট, ভিসা এমনকি হজও করা যাবে না। হজের বিরুদ্ধে তারা ফতোয়া দিক।

বুধবার (২৫ নভেম্বর) নিজ নির্বাচনী এলাকা শেরপুরে নালিতাবাড়ী উপজেলার পলাশিকুড়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে সৌরবাতি বিতরণকালে তিনি এমন মন্তব্য করেন।

সাবেক মন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, খালেদা জিয়ার খোলা চুলের ব্যাপারে কোনো কথা নেই, ফিনফিনা শাড়ির ব্যাপারে ফতোয়া নেই। অথচ আমাদের নেত্রী পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। তিনি দিনের শুরুটা করেন আল্লাহর প্রার্থনার মধ্য দিয়ে। কাজেই তর্ক করে বেশি গোমরা পথে যাব না। এ সমস্ত গোমরা পথে যারা নিতে চায় তারা মতলববাজ।

তিনি বলেন, ইরানের শিয়া শহরে গালিবের ভাস্কর্য দেখে এসেছি। ইন্দোনেশিয়া,মালয়েশিয়া, তুরস্কে ভাস্কর্য আছে। পাকিস্তানে স্ট্যাচু আছে। পাকিস্তানের নোটে জিন্নাহ সাহেবের ছবি আছে। এসব নোট পকেটে নিয়ে তারা তাহলে নামাজ পড়ে কিভাবে? এসব গোমরাহ কথা বাদ দিয়ে আসুন, সবাই মিলে দেশটাকে সুন্দর করে গড়ে তুলি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর