শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫

মূলপাতা নির্বাচন

পৌর নির্বাচন: আজ থেকে বিএনপির মনোনয়ন ফরম বিতরণ শুরু


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৪ নভেম্বর, ২০২০ ১১:৪৭ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিএনপি আজ (২৪ নভেম্বর) মঙ্গলবার থেকে নির্বাচন কমিশন ঘোষিত প্রথম ধাপের ২৫টি পৌরসভা নির্বাচনে প্রার্থী হতে দলের মনোনয়নপ্রত্যাশীদের জন্য আবেদনপত্র বিতরণ শুরু করছে ।

সোমবার (২৩ নভেম্বর) বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ মঙ্গলবার থেকে ২৯ নভেম্বর পর্যন্ত গুলশান চেয়ারপারসনের কার্যালয় অথবা জেলা কার্যালয়ে আবেদন ফরম বিতরণ করা হবে। দলের দেয়া নির্দেশনা ও শর্তাবলীয় অনুযায়ী ফরম পূরণ করে গুলশান চেয়ারপারসনের কার্যালয়ে জমা দিতে হবে।

২২ নভেম্বর নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী প্রথম ধাপে ভোট নেওয়া হবে আগামী ২৮ ডিসেম্বর। পৌরসভাগুলো হলো-পঞ্চগড় জেলার পঞ্চগড় সদর, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ, দিনাজপুরের ফুলবাড়ী, রংপুরের বদরগঞ্জ, কুড়িগ্রামের কুড়িগ্রাম সদর, রাজশাহীর পুঠিয়া ও কাটাখালী, সিরাজগঞ্জের শাহজাদপুর, পাবনার চাটমোহর, কুষ্টিয়ার খোকসা, চুয়াডাঙ্গার চুয়াডাঙ্গা সদর, খুলনার চালনা, বরগুনার বেতাগী, পটুয়াখালীর কলাপাড়া, বরিশালের উজিরপুর ও বাকেরগঞ্জ, মানিকগঞ্জের মানিকগঞ্জ সদর, ঢাকার ধামরাই, গাজীপুরের শ্রীপুর, ময়মনসিংহের গফরগাঁও, নেত্রকোনার মদন, সুনামগঞ্জের দীরাই, মৌলভীবাজারের বড়লেখা, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এবং চট্টগ্রামের সীতাকুন্ড।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর