বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২ | ২৩ আষাঢ়, ১৪২৯ | ৭ জিলহজ, ১৪৪৩

মূলপাতা নির্বাচন

পৌর নির্বাচন: আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু কাল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৩ নভেম্বর, ২০২০ ৬:২০ : অপরাহ্ণ

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ নির্বাচন কমিশন ঘোষিত প্রথম ধাপের ২৫টি পৌরসভা নির্বাচনে প্রার্থী হতে দলের মনোনয়নপ্রত্যাশীদের জন্য আবেদনপত্র বিতরণ করবে কাল (২৪ নভম্বের) মঙ্গলবার থেকে।

আজ (২৩ নভেম্বর) সোমবার দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী শুক্রবার পর্যন্ত চার দিন সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করা হবে। দলের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

এতে আরও বলা হয়েছে- সংশ্লিষ্ট জেলা/উপজেলা/পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পদক স্বাক্ষরিত রেজুলেশনে প্রস্তাবিত প্রার্থীগণ মনোনয়ন ফরম ক্রয় করতে পারবেন। যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় প্রার্থীকে অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।

রোববার নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী প্রথম ধাপে ভোট নেওয়া হবে আগামী ২৮ ডিসেম্বর। পৌরসভাগুলো হলো-পঞ্চগড় জেলার পঞ্চগড় সদর, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ, দিনাজপুরের ফুলবাড়ী, রংপুরের বদরগঞ্জ, কুড়িগ্রামের কুড়িগ্রাম সদর, রাজশাহীর পুঠিয়া ও কাটাখালী, সিরাজগঞ্জের শাহজাদপুর, পাবনার চাটমোহর, কুষ্টিয়ার খোকসা, চুয়াডাঙ্গার চুয়াডাঙ্গা সদর, খুলনার চালনা, বরগুনার বেতাগী, পটুয়াখালীর কলাপাড়া, বরিশালের উজিরপুর ও বাকেরগঞ্জ, মানিকগঞ্জের মানিকগঞ্জ সদর, ঢাকার ধামরাই, গাজীপুরের শ্রীপুর, ময়মনসিংহের গফরগাঁও, নেত্রকোনার মদন, সুনামগঞ্জের দীরাই, মৌলভীবাজারের বড়লেখা, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এবং চট্টগ্রামের সীতাকুন্ড।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর