বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪ | ১১ বৈশাখ, ১৪৩১ | ১৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ

কমিটিতে ঠাঁই পেলেন হাজী সেলিম


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৯ নভেম্বর, ২০২০ ১০:১৭ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে ঠাঁই পেয়েছেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম। এই কমিটিতে তাকে উপদেষ্টামণ্ডলীতে রাখা হয়েছে। তিনি ঢাকা মহানগর দক্ষিণের বিগত কমিটিতে সদস্য ছিলেন। তার আগে অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন হাজী সেলিম।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনের প্রায় এক বছর পর ৭৩ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি পেয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

২০১৯ সালের ৪ ডিসেম্বর অনুষ্ঠিত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলনে শাখার সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন আবু আহমেদ মান্নাফি, আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন হুমায়ুন কবির।

হাজী সেলিম ছাড়াও নতুন এই কমিটিতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং বিগত কমিটির সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদকে সদস্য রাখা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন- নুরুল আমিন রুহুল এমপি, ডা. দিলীপ কুমার রায়, শহীদ সেরনিয়াবাত, হাজী মো. সাহিদ, খন্দকার এনায়েত উল্ল্যাহ, মিজবাউর রহমান ভূইয়া রতন, আবদুস সাত্তার মাসুদ, সাজেদা বেগম, আওলাদ হোসেন, শরফুদ্দিন আহমেদ সেন্টু, হেদায়েতুল ইসলাম স্বপন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর