fbpx





বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২ | ২১ আশ্বিন, ১৪২৯ | ৯ রবিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা খেলা

আমি সাকিবের ভক্ত : হত্যার হুমকিদাতা মহসিন


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৭ নভেম্বর, ২০২০ ৭:০৭ : অপরাহ্ণ

সিলেটে ফেসবুক লাইভ থেকে সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদার র‍্যাবকে জানিয়েছেন, তিনি সাকিবের ভক্ত। কারো প্ররোচনায় নয়,কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে যাওয়ায় ক্ষোভের বশে তিনি সাকিবকে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে সিলেটে র‌্যাব কার্যালয়ে মহসিনকে নিয়ে সংবাদ সম্মেলন করে এ কথা জানান র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্ণেল আবু মুসা মো. শরীফুল ইসলাম।

সম্প্রতি কালীপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে কলকাতায় যান সাকিব। আর সেই কারণে বিক্ষুব্ধ হয়ে রোববার (১৫ নভেম্বর) দিবাগত রাত ১২টা ৭ মিনিটে লাইভে এসে ফেসবুক লাইভে এসে দেশসেরা অলরাউন্ডারকে কুপিয়ে টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। কেবল হত্যার কথা নয়, সাকিবকে অকথ্য ভাষায় গালাগালিও করেন তিনি। এমনকি আত্মপরিচয় দিয়ে সাকিবকে হত্যা করতে প্রয়োজনে হেঁটে ঢাকা যাবেন বলেও জানান মহসিন।

এরপর তিনি ভোর ৬টা ৪ মিনিটে আবারও একটি লাইভে হাজির হয়ে উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন। তবে এবার তিনি সাকিবকে জাতির উদ্দেশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। এ সময় মহসিন বলেন, সাকিবকে একটা সুযোগ দেওয়ার জন্য এবং সাকিবের মতো অন্য সকল সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবারও লাইভ করছেন বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, সাকিবকে হুমকির ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সাথে সাথে নড়েচড়ে বসে সিলেটের আইনশৃঙ্খলাবাহিনী। পুলিশের পাশাপাশি অভিযানে নামে র‍্যাব। বিভিন্ন সূত্র ধরে মঙ্গলবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জের রণশি গ্রাম থেকে র‍্যাব মহসিনকে গ্রেপ্তার করে। সেখানে মহসিন তার স্ত্রীর বড়বোনের বাসায় আত্মগোপনে ছিলেন।

র‍্যাব জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মহসিন কারও প্ররোচনায় নয়, নিজের ক্ষোভ থেকেই এমন কাণ্ড ঘটিয়েছেন বলে জানিয়েছেন। এ ঘটনার পেছনে কারও ইন্ধন পায়নি র‍্যাব। মহসিনকে জালালাবাদ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এর আগে মঙ্গলবার সকালে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের রনশি গ্রাম থেকে মহসিনকে গ্রেপ্তার করে র‍্যাব। এছাড়া গতরাতে মহসিনের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে র‍্যাব। ওই রাতেই জালালাবাদ থানায় তথ্যপ্রযুক্তি আইনে মহসিনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

পূজার নিমন্ত্রণে অংশ নেওয়া এবং এক ভক্তের মোবাইল ভাঙার বিষয়ে গতকাল নিজের অবস্থান পরিষ্কার করেন সাকিব।


আরও খবর